বিজ্ঞাপন

নতুন বছরে পছন্দের রেস্টুরেন্টে বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক

January 17, 2023 | 10:51 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: নতুন বছরে পছন্দের রেস্টুরেন্টে বিকাশের মাধ্যমে পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। আগামী ৩১ জানুয়ারি, ২০২৩ পর্যন্ত দেশসেরা রেস্টুরেন্টগুলোতে কমপক্ষে ১,০০০ টাকার খাবার অর্ডার করে বিকাশ পেমেন্ট করলেই ১০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন যেকোনো গ্রাহক।

বিজ্ঞাপন

অথেনটিক কাবাব এক্সপ্রেস, আড্ডা রেস্টুরেন্ট, বাও, ব্রিউস অ্যান্ড বাইটস, কেক স্টোরিস, চাপ চাই, চিজ, চিকেন রিপাবলিক, কালিনারি, কেএফসি, খাজানা মিঠাই, ডো, ফ্রেশ গো কিচেন, কাহবে, কিভা হান, কোনা ক্যাফে, ম্যাডশেফ, ম্যানহাটন ফিস মার্কেট, অমল ফুডস, নওয়াব চাঁটগা, ওয়ায়িস ফুড, পাগলা বাবুর্চি, পেয়ালা, পিৎজা হাট, সেকেন্ড কাপ, সিক্রেট রেসিপি, স্মিথ’স ক্যাফে রেগালো, স্মোক মিউজিক ক্যাফে, স্প্যারোস, তাজা বিবিকিউ হাউজ, দ্য ফান্ডামেন্টাল রেস্টুরেন্ট, টনি রোমা’স, ইউনিক্যাফে, আরবান স্পুন, ওয়েল ফুড এবং ইয়াম ইয়াম দ্য ক্যাফে – এই রেস্টুরেন্টগুলোতে বিকাশ অ্যাপ, কিউআর কোড এবং ইউএসএসডি কোড *২৪৭# এর মাধ্যমে পেমেন্টে অফারটি গ্রহণ করা যাবে।

ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক একবারই এই ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন। এই অফারটির পাশাপাশি বছরজুড়ে আরও বেশ কিছু রেস্টুরেন্টে বিকাশ পেমেন্টে মিলছে ক্যাশব্যাক, ডিসকাউন্ট, বাই ওয়ান-গেট ওয়ান অথবা বাই ওয়ান-গেট টু এর মতো আকর্ষনীয় অফার।

দু’টি অফারের বিস্তারিত তথ্য মিলবে এই লিংকে- https://www.bkash.com/campaign/search?category=restaurant

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন