বিজ্ঞাপন

কারাগারে ৯০ চিকিৎসকের পদায়ন, ২ দিনের মধ্যেই যোগদানের নির্দেশ

January 17, 2023 | 11:55 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ৯০ চিকিৎসককে সংশ্লিষ্ট জেলা কারাগারে সংযুক্তিতে পদায়ন করেছে স্বাস্থ্য অধিদফতর। সেইসঙ্গে এসব চিকিৎসককে আগামী দুই দিনের মধ্যেই যোগদানের নির্দেশনা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ জানুয়ারি) স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শামিউল ইসলামের সই করা এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এসব চিকিৎসক সংযুক্তিতে জেলার কেন্দ্রীয় কারাগার বা জেলা কারাগার হাসপাতলে কাজ করবেন। সংযুক্তিতে কর্মরত অবস্থায় তৃণমূল কর্মস্থল থেকেই বেতন ভাতাদি উত্তোলন করবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পদায়ন, বদলিকৃত পদে বা পদগুলোতে কোনো কর্মকর্তা মুভইন না করা অবস্থায় কর্মরত থাকলে তিনি পরবর্তী পদায়নের নিমিত্তে সংশ্লিষ্ট বিভাগে ন্যস্ত হবেন। এই প্রজ্ঞাপন জারির দুই কর্মদিবসের মধ্যে সংশ্লিষ্ট কর্মকর্তারা তাদের দায়িত্বভার হস্তান্তর করবেন। অন্যথায় তৃতীয় দিন হতে সরাসরি অবমুক্ত হয়েছেন বলে গণ্য হবেন।

বিজ্ঞাপন

তবে যেসকল কর্মকর্তা অর্জিত ছুটি, মাতৃত্বকালীন ছুটি বা বুনিয়াদী প্রশিক্ষণে রয়েছেন তারা ছুটি ভোগ বা বুনিয়াদী প্রশিক্ষণ শেষে ছাড়পত্র গ্রহণ করে পদায়িত কর্মস্থলে যোগ দেবেন।

সারাবাংলা/এসবি/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন