বিজ্ঞাপন

মেসিদের বাংলাদেশে আসা সম্পর্কিত বাফুফের সংবাদ সম্মেলন স্থগিত

January 18, 2023 | 4:15 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন জানিয়েছিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনাকে আগামী জুনেই বাংলাদেশে আনার প্রস্তুতি চলছে। এ ব্যাপারেই বুধবার (১৮ জানুয়ারি) সংবাদ সম্মেলন করার কথা ছিল বাফুফের। তবে হঠাত করেই সেই সংবাদ সম্মেলন স্থগিত করে বাফুফে।

বিজ্ঞাপন

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সেটি বাতিল করার কথা জানিয়েছে বাফুফে। সেখানে জানানো হয়েছে, বাফুফের পূর্বনির্ধারিত প্রেস ব্রিফিংটি অনিবার্য কারণে আজ অনুষ্ঠিত হচ্ছে না বিধায় আমরা আন্তরিকভাবে দুঃখিত।

আর্জেন্টিনার ঢাকায় আসার বিষয়টা প্রায় চূড়ান্ত জানিয়ে কাজী সালাউদ্দিন সংবাদমাধ্যমকে বলেন, ‘আর্জেন্টিনার প্রস্তাবিত এই সফর চূড়ান্ত হয়ে এসেছে। এখন শুধু টার্মস অ্যান্ড কন্ডিশন নিয়ে আলোচনা চলছে। ওরা আমাদের জানিয়েছে যে জুনের ফিফা উইন্ডোতে আসতে চায়। টার্মস অ্যান্ড কন্ডিশনে সমস্যা না হলে জুনে ওরা আসবে বলাই যায়।’

এর আগে ২০১১ সালে মেসির দল ঢাকায় এসেছিল এবং প্রীতি ম্যাচে ৩-১ গোলে হারিয়েছিল নাইজেরিয়াকে। দুর্দান্ত ফর্মে থাকলেও ওই ম্যাচে কোনো গোল করতে পারেননি লিওনেল মেসি। তবে চার জনকে কাটিয়ে দারুন এক ‘মুভ’ উপহার দিয়েছিলেন। এবার তিনি আসছেন বিশ্ব চ্যাম্পিয়ন দলের অধিনায়ক হিসাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন