বিজ্ঞাপন

রোগীর ছদ্মবেশে ২ বহিরাগতকে ধরল দুদক

January 19, 2023 | 4:30 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে অভিযান চালিয়ে দুই বহিরাগতকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে চালানো এ অভিযানে হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে তাদের আটক করে দুদক টিম। আটকরা হলেন— বোয়ালখালী উপজেলার শাকপুরা এলাকার মৃদুল বৈদ্যর ছেলে রাজীব বৈদ্য (২৮) ও কুলিল্লার কোদালকাটা এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. হাসান (২২)।

বিষয়টি নিশ্চিত করেছেন দুদক চট্টগ্রাম-১ এর সহকারী পরিচালক ফয়সাল কাদের। তিনি সারাবাংলাকে বলেন, ‘দ্রুত কাজ করে দেওয়ার নাম করে চমেক হাসপাতালের গাইনি ওয়ার্ডের বহির্বিভাগে আগত রোগীদের কাছ থেকে বেশি টাকা আদায়ের অভিযোগ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। অভিযানকালে দুদক টিম ছদ্মবেশে বহির্বিভাগ পর্যবেক্ষণ করে। এসময় টিম দেখতে পায়, আগত রোগীদের কাছ থেকে বিভিন্ন কাজ করে দেওয়ার নাম করে কিছু ব্যক্তি অবৈধ সুবিধা নিচ্ছে। এসময় হাতেনাতে দুইজনকে আটক করা হয়।’

বিজ্ঞাপন

জানতে চাইলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নুরুল আলম আশেক বলেন, ‘দুপুরে চমেক হাসপাতালে দুদক অভিযান চালিয়ে দুই বহিরাগতকে আটক করে আমাদের কাছে সোর্পদ করেছে। তাদের বিরুদ্ধে প্রতারণা মামলার ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

এর আগে, চমেক হাসপাতাল থেকে বেসরকারি হাসপাতালে রোগী ভাগিয়ে নিয়ে যাওয়া, প্রেসক্রিপশন কেড়ে নিয়ে জোর করে নিজেদের ফার্মেসিতে নিয়ে যাওয়াসহ বিভিন্ন অপরাধে জড়িত বেশ কয়েকজনকে আটক করে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন