বিজ্ঞাপন

প্রথমবারের মত ছেলের ছবি সিনেমা হলে দেখলেন আরিফিন শুভর মা

January 20, 2023 | 3:40 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আরিফিন শুভর চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হয়েছিলো খিজির হায়াত খানের ‘জাগো’ দিয়ে। ২০১০ সালের ১৫ জানুয়ারি মুক্তি পেয়েছিলো ছবিটি। সে হিসেবে তার চলচ্চিত্র ক্যারিয়ারের ১৩ বছর পূর্ণ হয়েছে। দীর্ঘ এ ক্যারিয়ারে তার এক ডজনের বেশি ছবি মুক্তি পেয়েছে। ঘরে এসেছে ‘সেরা অভিনেতা’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ নানান পুরস্কার। অথচ জনপ্রিয় এ অভিনেতার মা এখন পর্যন্ত তার কোনো ছবিই সিনেমা হলে বসে দেখেননি। আশ্চর্য হলেও ঘটনা সত্য।

বিজ্ঞাপন

নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শুভ একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে, তিনি তার মাকে হুইলচেয়ারে বসিয়ে সিনেমা হলে নিয়ে যাচ্ছেন। তার মা ১ হাজার টাকা দিয়ে টিকেট কাটেনও সিনেমা হল থেকে।

শুভ তার গেলো ১৩ জানুয়ারি মুক্তি পাওয়া ‘ব্ল্যাক ওয়ার’ ছবিটি দেখাতে তার মাকে নিয়ে যমুনা ফিউচার পার্কে অবস্থিত ‘ব্লকবাস্টার সিনেমাস’-এ নিয়ে যান। সেখানে মায়ের পাশে বসে তিনি ছবিটি দেখেন।

শেয়ার করা ভিডিওতে এক আবেগী ক্যাপশনে আরিফিন শুভ লেখেন, ‘১৩ বছরের ক্যারিয়ারে এই প্রথম মা কে নিয়ে সিনেমা হলে একসাথে আমার ছবি দেখা আমার সত্যিই সবচেয়ে বড় পাওয়া। এত অসুস্থতার মাঝেও মা আমার সাথে গিয়েছেন এবং আমাদের সাথে মুভি দেখেছেন এবং অত্যান্ত খুশি হয়েছেন। মায়ের হাসিমুখের চাহনিই আমার সকল তৃপ্ততা এনে দিয়েছে আলহামদুলিল্লাহ। এ অনুভূতি কিছু শব্দে প্রকাশ করা কখনও সম্ভব নয়। আমার মায়ের জন্য দো’য়া করবেন,উনার সুস্থতার জন্য দো’য়া করবেন। আমার জন্য দো’য়া করবেন। আপনাদের দোয়ায় ও ভালবাসায় বেঁচে থাকতে চাই।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন