বিজ্ঞাপন

‘সাঁতাও’-এর প্রিমিয়ারে দর্শকের উপচে পড়া ভিড়

January 20, 2023 | 11:07 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গণঅর্থায়নে খন্দকার সুমন নির্মাণ করেছেন ‘সাঁতাও’। ছবিটি ‘২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর বাংলাদেশ প্যানোরমা বিভাগে প্রিমিয়ার হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় জাতীয় জাদুঘরের সে প্রদর্শনীতে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা যায়।

বিজ্ঞাপন

জাদুঘরের সাতশ আসনের অডিটোরিয়ামে আরও প্রায় তিন-চার শতাধিক দর্শক দাঁড়িয়ে ছবিটি দেখেন। এছাড়া অনেক দর্শক আসন না পেয়ে চলে যান।

প্রিমিয়ার শেষে পরিচালক সুমন সারাবাংলাকে বলেন, ‘আমাদের ছবিটি অনেক সিনেমা হল মালিক নিতে ভয় পাচ্ছেন। তাদের ধারণা এ ধরনের ছবি দর্শকরা দেখে না। কিন্তু তাদের সে ধারণা মিথ্যে প্রমাণিত হয়েছে। আমাদের ছবিরও দর্শক রয়েছে।’

তিনি আরও বলেন, শুধু সিনেমা হল থেকে নয় কর্পোরেট প্রতিষ্ঠানগুলোও আমাদের ছবিকে স্পন্সর করতে রাজি হয়নি। কারণ তাদের কাছে কৃষক হচ্ছে ব্র্যান্ডিংয়ের জায়গা থেকে সর্বনিম্ন জায়গা। অথচ এদেশে কৃষক হচ্ছে সবচেয়ে বড় ব্র্যান্ড।

বিজ্ঞাপন

ছবির নায়িকা আইনুন পুতুল প্রিমিয়ার শেষে দর্শকদের অভিনন্দনে আপ্লুত হয়ে পড়েন। আবেগজড়িত কণ্ঠে তিনি বলেন, ‘আমাদের ছবিটি গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিলো। আমার মা অসুস্থ থাকায় আমি যেতে পারিনি। কিন্তু আমার কাছে মনে হয়েছে এটা গোয়া-অস্কারের চেয়ে কম কিছু না।’

‘সাঁতাও’ আগামী ২৭ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন