বিজ্ঞাপন

র‌্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা, আটক ৩

January 21, 2023 | 8:06 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মহাখালী ফ্লাইওভারে গাড়ির গতিরোধ করে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টার ঘটনায় তিনজনকে আটক করেছে বনানী থানা পুলিশ। গ্রেফতারদের মধ্যে একজন নিজেকে র‍্যাব পরিচয় দিয়েছেন। গ্রেফতাররা হলেন মো. মুমিনুল, তার গাড়িচালক ও একজন আত্মীয়।

বিজ্ঞাপন

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘র‍্যাব সদস্য পরিচয়ে শুক্রবার রাতে মহাখালী ফ্লাইওভার থেকে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ২১। মামলার বাদী শহিদুল ইসলাম এ ঘটনার একজন ভুক্তভোগী। আটক হওয়াদের মধ্যে মুমিনুল নিজেকে র‍্যাব সদস্য পরিচয় দিয়েছেন। তার এই পরিচয়টি আমরা যাচাই-বাছাই করে দেখছি। এ ঘটনায় গ্রেফতার বাকি দুইজনের মধ্যে একজন গাড়িচালক ও অপরজন মুমিনুলের আত্মীয়।

বিজ্ঞাপন

আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই ব্যক্তি প্রাইভেটকার করে যাচ্ছিলেন। তারা যখন রাত ২টার দিকে মহাখালী ফ্লাইওভারের মাঝামাঝি পোঁছান তখন পেছন থেকে একটি গাড়ি এসে তাদের গতিরোধ করে। ওই প্রাইভেটকারে থাকা চার ব্যক্তি নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে ওই দুই ব্যক্তিকে অস্ত্র দেখিয়ে হাতকড়া পরায়। হাতকড়া পরানোর পর তারা ভুক্তভোগীদের মারধর করে।

বিজ্ঞাপন

মারধরের পর সন্দেহ হওয়ায় ভুক্তভোগীরা চিৎকার শুরু করেন। এ সময় এক পথচারী ঘটনাস্থলে এসে দুষ্কৃতিকারীদের থামান ও পুলিশে ফোন দেন। পুলিশে ফোন দেওয়ার পর চক্রটির সদস্যরা যে যেভাবে পারে পালিয়ে যান। ওই সময় এক পুলিশ সদস্যর চিৎকার শুনে ঘটনাস্থলে আসেন। পরে ওই পুলিশ সদস্য ও স্থানীয়রা এক দুষ্কৃতিকারীকে আটক করে বনানী থানার পুলিশের কাছে সোপর্দ করেন।

সারাবাংলা/ইউজে/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন