বিজ্ঞাপন

জুরাইনে বিয়ের এক মাস পরই গৃহবধূর আত্মহত্যা

January 22, 2023 | 12:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পশ্চিম জুরাইনের একটি বাসা থেকে শারমিন আক্তার (১৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশের ধারণা। মাত্র একমাস আগেই তার বিয়ে হয়েছিল।

বিজ্ঞাপন

রোববার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে শ্যামপুর থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান জানান, স্বামী আল ইসলামের সঙ্গে পশ্চিম জুরাইনের তুলাবাগিচা এলাকায় একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকতেন শারমিন। আল ইসলাম একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। আর শারমিন গৃহিণী ছিলেন। এক মাস আগেই বিয়ে হয় তাদের।

স্বজনদের বরাত দিয়ে এসআই মো. নুরুজ্জামান আরও জানান, শারমিন আত্মীয়ের বাড়ি বেড়াতে যেতে চাওয়ায় গতকাল শনিবার সন্ধ্যায় স্বামীর সঙ্গে মনোমালিন্য হয়। এরপর রাতে দু’জনই ঘুমিয়ে পড়েন। সকালে স্বামী উঠে দেখেন, রুমের মধ্যে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন শারমিন। তখনই শ্যামপুর থানায় খবর দেওয়া হয়।

বিজ্ঞাপন

পরে ওই বাড়িতে গিয়ে ঝুলন্ত অবস্থা থেকে ওই গৃহবধূর মৃতদেহটি উদ্ধার করা হয়। শারমিনের বাড়ি ঝালকাঠির নলসিটি উপজেলায়। বাবার নাম হায়দার আলী।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন