বিজ্ঞাপন

বাসচাপায় ছাত্রী নিহতের ঘটনায় চালক-হেলপার গ্রেফতার

January 23, 2023 | 10:44 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাটারায় যাত্রাবাহী বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় বাসচালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরের ওই দুর্ঘটনায় নাদিয়া (২৪) নামে নর্দান ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থীর মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সোমবার (২৩ জানুয়ারি) সকালে এই দু’জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দু’জন হলো- ঘাতক ভিক্টর পরিবহনের বাসচালক মো. লিটন (৩৮) ও হেলপার মো. আবুল খায়ের (২২)। তাদের দু’জনের বাড়ি ভোলা জেলায়।

 

বিজ্ঞাপন

ভাটারায় বাসচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত

 

বিজ্ঞাপন

ডিএমপির গুলশান বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ জানান, দুর্ঘটনায় মৃত্যুর ঘটনায় ভাটারা থানার মামলা দায়েরের পর অভিযানে নামে পুলিশ। এসময় বাস চালক ও তার সহকারীকে গ্রেফতার করা হয়। এছাড়া ভিক্টর পরিবহনের ঘাতক বাসটি (ঢাকা মেট্রো ব ১৫-৩১৯০) জব্দ করা হয়েছে।

এর আগে, গতকালই এ ঘটনায় বাদী হয়ে মামলা করেন নাদিয়ার বাবা জাহাঙ্গীর আলম। সড়ক পরিবহন আইনে ভাটারা থানায় মামলা করেন তিনি। মামলা নং- ৪৬।

বিজ্ঞাপন

এই ঘটনায় দুই ঘণ্টা রাস্তা বন্ধ করে বিক্ষোভ করেছেন নিহতের সহপাঠীরা। এছাড়া সোমবার দুপুরে ৪ দফা দাবিতে বিক্ষোভ করার কথা রয়েছে তাদের।

উল্লেখ্য, রোববার দুপুর পৌনে ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নাদিয়া নামে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, নাদিয়া তার এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। যমুনা ফিউচার পার্কের সামনে এলে ভিক্টর পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে ওই শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/ইউজে/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন