বিজ্ঞাপন

মগবাজারে বিস্ফোরণ, প্রকৌশলীসহ আহত ৪

January 24, 2023 | 12:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মগবাজারের ওয়ারলেস গেটে বিস্ফোরণে প্রকৌশলীসহ চারজন আহত হয়েছেন। তাদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- প্রকৌশলী সাইফুল ইসলাম (৩৬), ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) শ্রমিক মো. তারেক (২০), মো. শাহিন (৩০), ও আবুল কালাম (২৫)।

বিজ্ঞাপন

আহত সাইফুল ইসলাম জানান, তার বাসা সবুজবাগ বাসাবোতে। মগবাজারে অগ্রণী অ্যাপার্টমেন্টের প্রকৌশলীর দায়িত্ব রয়েছেন তিনি। অফিসের উদ্দেশ্যে সকালে বাসা থেকে মগবাজার ওয়ারলেস গেটে যান। ওয়ারলেস গেটের উজ্জ্বল হোটেলের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় হঠাৎ বিকট বিস্ফোরণ ঘটে। তখন তিনি রাস্তায় পড়ে যান। পরে তার শরীর থেকে রক্ত ঝরতে দেখেন। কিভাবে এ বিস্ফোরণ ঘটেছে তা জানাতে পারেননি।

আহত শাহীন জানান, তারা ওয়ারলেস গেটে ডিপিডিসির লেবার হিসেবে মাটি কাটার কাজ করছিলেন। তখন হঠাৎ বিস্ফোরণ হয়। এতে তাদের শরীরেও ক্ষত হয়েছে।

বিজ্ঞাপন

হাসপাতালে আরশাদ হোসেন ফাহিম নামে এক প্রকৌশলী জানান, যেখানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে তার পাশে একটি ওষুধের দোকানের জানলা-দরজা ভেঙেচুড়ে রাস্তার এসে পড়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বিস্ফোরণে তাদের চারজনের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছেন। ঘটনাটি ককটেল বিস্ফোরণ, নাকি অন্য কিছু তা জানতে থানা পুলিশ তদন্ত করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন