বিজ্ঞাপন

তারা‌ব পৌরসভাকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই: মেয়র হাছিনা গাজী

January 24, 2023 | 6:40 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপতি ও তারা‌ব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, তারা‌ব পৌরসভাকে সত্যিকারের মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। এ পৌরসভাকে নতুনভাবে সুন্দর এবং পরিচ্ছন্নভাবে সাজাতে চাই। সবার সহ‌যোগিতায় এ পৌরসভাকে ক্লিন তারাব, গ্রিন তারা‌ব হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারা‌ব পৌরসভা কার্যালয়ের অডিটো‌রিয়া‌মে ইউনিসেফ ওয়াশ প্রকল্পের আওতায় স্বেচ্ছাসেবকদের মাঝে সনদপত্র ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র হাছিনা গাজী বলেন, ‘পৌরসভার নাগরিকদের জীবনমান আরও উন্নত করার জন্য সবসময় কাজ করে যাচ্ছি। স‌র্বোপ‌রি প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের ২০৪১ সালের ভিশন বাস্তবায়নের লক্ষ্য নিয়ে আধুনিক ও ডিজিটাল নান্দনিক মডেল পৌরসভা গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করে যা‌চ্ছি।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান দেশ স্বাধীন করেছিলেন। তি‌নি উন্নত সমৃদ্ধ দেশ গড়তে চেয়েছিলেন। বর্তমানে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ ক‌রে যা‌চ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাত‌কে শক্তিশালী করতে সবাইকে কাজ করতে হ‌বে। সবাই মিলে দেশ‌কে এগিয়ে নিতে হবে।’

অনুষ্ঠানে আরও উপ‌স্থিত ছি‌লেন তারাব পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, তারাব পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, ইউনিসেফ-এর ওয়াশ কনসালট্যান্ট আসাদুর রহমান, ফিল্ড সুপার ভাইজার মাহফুজুল আলমসহ অনেকে।

বিজ্ঞাপন

পরে তারাব পৌরসভার বিভিন্ন স্থানের বর্জ্য অপসারণের জন্য দুটি ভ্যানগাড়ি প্রদান করেন মেয়র হা‌ছিনা গাজী।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন