বিজ্ঞাপন

তদারকি সরকারের অধীনে নির্বাচন চায় বাম গণতান্ত্রিক জোট

January 24, 2023 | 7:15 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: পদত্যাগ করে নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচন এবং গ্যাস, বিদ্যুৎ ও দ্রব্যমূল্যর দাম বাড়িয়ে জনদুর্ভোগ না বাড়ানোর জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছে বাম গণতান্ত্রিক জোট।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় পরিচালানা পরিষদের সভা থেকে এ আহবান জানানো হয়।

সভায় সংসদ ভেঙে দিয়ে নির্বাচনকালীন নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এবং গ্যাস, বিদ্যুৎ, জ্বালানিতেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি সারাদেশে জাগরণ যাত্রা কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

বিজ্ঞাপন

পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী জেলা ও বিভাগীয় শহরে সমাবেশ-মিছিলের কর্মসূচি অব্যাহত রাখার সিদ্ধান্ত হয় এরই অংশ হিসেবে আগামী ২ ফেব্রুয়ারি যশোরে এবং ঢাকায় আগামী ১৮ মার্চ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বাম জোটের সমন্বয়ক ও বাসদের সাধারণ সম্পাদক বজলুর রশীদ ফিরোজের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিপিবি’র সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, বিপ্লবী কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক ইকবাল কবীর জাহিদ, বাসদ (মার্কসবাদী) সমন্বয়ক মাসুদ রানা, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির শহীদুল ইসলাম সবুজ, সমাজতান্ত্রিক আন্দোলনের নির্বাহী সভাপতি আব্দুল আলী, সিপিবির সহকারী সাধারণ সম্পাদক মিহির ঘোষ, বাসদের সম্পাদক মণ্ডলীর সদস্য নিখিল দাস, বিপ্লবী কমউিনিস্ট লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য অধ্যাপক আব্দুর সাত্তার, শামীম ইমাম, রুবেল সিকদার প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এ এইচ এইচ/এনইউ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন