বিজ্ঞাপন

কামরাঙ্গীর চরে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

January 25, 2023 | 9:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্টে সাদিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে মাদবর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

ওই গৃহবধুর স্বামী নুরে আলম স্থানীয় চিলিং ফাস্টফুড নামে একটি রেস্টুরেন্টে চাকরি করেন। ঘটনার সময় তিনি রেস্টুরেন্টের কাজে ছিলেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশি জাহানারা ইসলাম জুঁই জানান, মাদবর বাজার বেড়িবাঁধ পাঠাগারের পাশে পাঁচতলা একটি ভবনের ৫ম তলাতে স্বামী নুর আলম ও একমাত্র ছেলে জিসানকে (২) নিয়ে থাকতেন সাদিয়া। বিকেলে রুমের জানলায় শুকাতে দেওয়া ছেলের একটি জামা তৃতীয় তলার কার্নিশে পড়ে আটকে যায়।

বিজ্ঞাপন

জুঁই আরও জানান, এর পর সাদিয়া তৃতীয় তলায় গিয়ে জানালা দিয়ে রডের সাহায্যে জামাটি আনার চেষ্টা করে। তখন অসাবধানতাবশত পাশের বিদ্যুতের তারের সঙ্গে রডটি সংস্পর্শে এলে তিনি স্পৃষ্ট হয়ে ছিটকে রুমের ফ্লোরে পড়ে যান। তখন তার স্বামীকে খবর দিলে তার সহযোগিতায় সাদিয়াকে হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন