বিজ্ঞাপন

ক্রিকেট বল আনতে গিয়ে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

January 26, 2023 | 7:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর লালবাগে ক্রিকেট বল আনতে গিয়ে ছয়তলা ভবনের ছাদ থেকে পড়ে তুষার আহমেদ কায়েস (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত কায়েসের বাবা দেলোয়ার হোসেন জানান, লালবাগ নবাবগঞ্জ সাত শহীদ কমিউনিটি সেন্টার সংলগ্ন একটি ছয় তলার বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন তারা। স্থানীয় রহমতউল্লাহ স্কুলের ষষ্ঠ শ্রেণিতে সবেমাত্র ভর্তি করা হয়েছিল তাকে। কায়েস তাদের একমাত্র সন্তান।

তিনি আরও জানান, বিকেলে ছয় তলার ছাদে অন্য বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলছিল সে। এ সময় মসজিদে নামাজ পড়তে গিয়েছিলেন তিনি। কিছুক্ষণ পরেই খবর পান, ভবনের ছাদ থেকে নিচে পড়ে গেছে কায়েস। সঙ্গে সঙ্গে বাসায় গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

বিজ্ঞাপন

শিশুটির মামা মো. আশিক জানান, ছয় তলা ভবনটির ছাদে অন্য বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলছিল সে। এ সময় ক্রিকেট বলটি পাশের একটি ভবনের ছাদে গিয়ে পড়ে। তখন কায়েস এক ছাদে থেকে অন্য ছাদে যাওয়ার চেষ্টা করে। তখনই দুই ভবনের মাঝখান দিয়ে নিচে পড়ে যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ(পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন