বিজ্ঞাপন

আবারও সোহানের জরিমানা

January 28, 2023 | 1:44 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

শৃঙ্খলাভঙ্গের দায়ে নবম বিপিএলে এর আগেও সাজা পেয়েছিলেন রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান। সোহান জরিমানার মুখে পড়লেন আবারও। আম্পায়ারের সিদ্ধান্ত না মেনে তর্ক করাতে ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে সোহানকে। একই ঘটনায় সতর্ক করা হয়েছে রংপুরের পাকিস্তানি পেসার হারিস রউফকে।

বিজ্ঞাপন

শনিবার (২৮ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জরিমানার সঙ্গ দুটি ডিমেরিট পয়েন্টও যুক্ত হয়েছে সোহানের নামে। এ নিয়ে এবারের টুর্নামেন্টে উইকেটরক্ষক এই ব্যাটারের ডিমেরিট পয়েন্ট হলো তিন। নিয়ম অনুযায়ী চার ডিমেরিট পয়েন্ট হলে অন্তত এক ম্যাচের নিষিদ্ধ হবেন সেই ক্রিকেটার। হারিস রউফ পেয়েছেন ১টি ডিমেরিট পয়েন্ট।

ঘটনা গতকাল শুক্রবার সিলেট স্টাইকার্স ও রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচের। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হারিস রউফ দুটি বাউন্সার দিলে পরের ডেলিভারিটি নো ডাকেন আম্পায়ার। এই সিদ্ধান্ত না মেনে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন সোহান ও হারিস। সোহানকে উত্তেজিত শরীরী ভাষায় কথা বলতে দেখা গেছে।

ম্যাচ শেষে ফিল্ড আম্পায়ার গাজী সোহেল, প্রগিত রামবুকভেলা, টিভি আম্পায়ার তানভীর আহমেদ, চতুর্থ আম্পায়ার আলি আরমান রাজন সোহান ও হারিস রউফের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযুক্তরা পরে ম্যাচ রেফারি দেবব্রত পালের কাছে দায় স্বীকার করে নিলে আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পরেনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন