বিজ্ঞাপন

সেরা সিএসআর ব্যক্তিত্ব পুরস্কার পেলেন যমুনা ব্যাংকের চেয়ারম্যান

January 28, 2023 | 7:32 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: যুক্তরাজ্য ভিত্তিক গ্লোবাল ইকোনমিক্স কর্তৃক আয়োজিত ২০২২ সালের সেরা সিএসআর প্রতিষ্ঠান হিসেবে পুরস্কার পেয়েছে যমুনা ব্যাংক লিমিডেট। এছাড়া সেরা সিএসআর ব্যক্তিত্ব হিসেবে পুরস্কার পেয়েছেন যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ। করপোরেট সামাজিক দায়বদ্ধতায় (সিএসআর) অসামান্য অবদানের জন্য এই পুরস্কার দেওয়া হয়।

বিজ্ঞাপন

সেবামূলক কাজের মাধ্যমে সমাজে ইতিবাচক প্রভাব ফেলতে নূর মোহাম্মদের ভূমিকা এবং প্রচেষ্টায় এই অর্জন সম্ভব হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, চেয়ারম্যান নূর মোহাম্মদ যমুনা ব্যাংকের বিভিন্ন সিএসআর উদ্যোগ নেন। যেমন- শিক্ষা, স্বাস্থ্যসেবা এবং কমিউনিটি ডেভেলপমেন্ট প্রোগ্রামের বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি ব্যাংকের মধ্যে সাসটেইনেবল ব্যবসায়িক অনুশীলনে ও সহায়ক ভূমিকা পালন করেন। তার নেতৃত্বে যমুনা ব্যাংক সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জীবনে কাঙ্ক্ষিত পরিবর্তন আনতে সক্ষম হয়েছে। একইসঙ্গে দেশের টেকসই উন্নয়নে অবদান রাখতে সক্ষম হয়েছে।

গ্লোবাল ইকোনমিক্স ইউকে থেকে পাওয়া এই পুরস্কার তার নেতৃত্ব এবং করপোরেট সামাজিক দায়বদ্ধতারই প্রমাণ। সিএসআর কর্মকাণ্ডের মাধ্যমে সমাজে যে ইতিবাচক প্রভাব ফেলতে সক্ষম হয়েছে তার স্বীকৃতি এই পুরস্কার। যা যমুনা ব্যাংক এবং যমুনা ব্যাংক ফাউন্ডেশনের জন্য গর্বের বলেও ওই বিজ্ঞপ্তিতে বলা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন