বিজ্ঞাপন

নিখোঁজের ৭ দিন পর কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

January 29, 2023 | 10:13 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলায় মাছের ঘের থেকে অনিক অধিকারী (১৭) নামের এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের সাতদিন পর ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

রোববার (২৯ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার বেতাগার কুমারখালীর বিঘাই এলাকার একটি মাছের ঘের থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত অনিক অধিকারী উপজেলার বেতাগা ইউনিয়নের কুমারখালী গ্রামের আতুল অধিকারীর ছেলে। সে টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। অনিক গত এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিল বলে জানায় পরিবার। তাকে হত্যা করা হয়েছে বলেও দাবি পরিবারের।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দুপুরের দিকে স্থানীয়রা ওই মাছের ঘেরে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘের থেকে অনিকের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে।

বিজ্ঞাপন

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীম, ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. আলীমুজ্জামান ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে ওসি আলীমুজ্জামান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন