বিজ্ঞাপন

প্রতারককে চিনতে পেরে পুলিশে দিলেন ভুক্তভোগী নারী

January 29, 2023 | 10:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রতারণার শিকার হওয়ার প্রায় দুই সপ্তাহ পর ভুক্তভোগী নিজেই ধরে ফেলে প্রতারককে। ফয়সাল দেওয়ান রানা নামে ওই প্রতারককে পুলিশে সোপর্দ করেন তিনি। এর আগে ১৮ জানুয়ারি শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন ওই ভুক্তভোগী নারী।

বিজ্ঞাপন

রোববার (২৯ জানুয়ারি) বেলা ১২টার দিকে হাসপাতালে নতুন ভবনের দ্বিতীয় তলায় প্যাথলজি বিভাগে হঠাৎ দেখতে পেয়ে ওই প্রতারককে ধরে ফেলেন আসমা আক্তার নামে ওই নারী ও তার স্বামী মোস্তফা কামাল।

রাজধানীর জুরাইন এলাকার বাসিন্দা আসমা আক্তার জানান, তার স্বামী মোস্তফা কামাল হার্নিয়া রোগে আক্রান্ত। গত ১১ জানুয়ারি তাকে ঢাকা মেডিকেল কেবিনে ভর্তি করানো হয়। ১৮ জানুয়ারি নতুন ভবনে স্বামীর রক্তের নমুনা জমা দিয়ে সিঁড়ি দিয়ে নামার সময় ওই প্রতারক ও তার সহযোগী আরেক নারী তার সঙ্গে প্রতারণামূলক বিভিন্ন কথা বলে ও চেতনানাশক প্রয়োগের পর তার হাতের স্বর্ণের আংটি ও ১৮ হাজার টাকাসহ ভ্যানিটি ব্যাগ নিয়ে যায়।

ঘটনার দিন শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। পরবর্তী সময়ে তার স্বামীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে দেন চিকিৎসকরা।

বিজ্ঞাপন

আসমা জানান, আজ রোববার স্বামীকে নিয়ে ফলোআপ চিকিৎসার জন্য আবার তিনি হাসপাতালে যান। এবারও নতুন ভবনের প্যাথলজি বিভাগে রক্ত পরীক্ষা করাতে গিয়ে ওই প্রতারককে দেখে চিনতে পারেন। তখন স্বামী-স্ত্রী তাকে ধরে ফেলেন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ফয়সাল দেওয়ান রানা নামে ওই প্রতারককে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন