বিজ্ঞাপন

এক্সপ্রেশানস্ লিমিটেডের ৩০ বছর পূর্তি

January 30, 2023 | 12:18 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করল দেশের অন্যতম বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশানস্ লিমিটেড। এ উপলক্ষে গত ২৭ জানুয়ারি রাজেন্দ্রপুরে অবস্থিত ব্র্যাক সিডিএম-এ অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি। সেখানে দুই দিনব্যাপী অনুষ্ঠানে যোগ দেয় এক্সপ্রেশানস্-এর অর্ধ শতাধিক কর্মী।

বিজ্ঞাপন

সম্মিলিতভাবে জাতীয় সংগীত গেয়ে শুরু হয় বার্ষিক সাধারণ সভা। সভায় ২০২২-২৩ অর্থবছরের বিবরণ শেয়ার করেন বিভিন্ন বিভাগের প্রধানরা। বিকালে প্রতিষ্ঠানটির কর্মীরা ক্রিকেট, টেবিল টেনিসসহ নানা ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেন এবং সন্ধ্যায় আয়োজিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সংগীত, অভিনয়, নৃত্য ও কবিতা আবৃত্তি শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান রামেন্দু মজমদার। তিনি বলেন, ‘তিন দশক পেরিয়ে এক্সপ্রেশানস্ লিমিটেড আজ একটি স্বনামধন্য প্রতিষ্ঠান হিসেবে নিজের অবস্থান তৈরি করতে পেরেছে। জন্মলগ্ন থেকেই আমরা স্বাধীনতা, দেশ, মাটি ও মানুষের চেতনাকে ধারণ করে চলেছি। সম্প্রতি বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদ্যাপন আয়োজনে অফিশিয়াল লোগোটি তৈরি করতে পেরে আমরা, এক্সপ্রেশানস্ আনন্দিত ও গর্বিত।’

দেশজ সংস্কৃতির সঙ্গে আন্তর্জাতিক যোগাযোগ কৌশলকে সমন্বয় করে বিজ্ঞাপনের উৎকর্ষতা অর্জনের প্রত্যয়ে ১৯৯৩ সালে এক্সপ্রেশানস্ লিমিটেড প্রতিষ্ঠা করা হয়। গত তিন দশক ধরে দেশীয় ও বহুজাতিক করপোরেট প্রতিষ্ঠান এবং বিভিন্ন সরকারি, বেসরকারি ও আন্তর্জাতিক উন্নয়ন সংস্থার সঙ্গে সফলভাবে কাজ করার মাধ্যমে অর্জন করেছে অবিচল আস্থা।

বিজ্ঞাপন

ডাবর বাংলাদেশ, পারটেক্স বেভারেজ, এসিআই, বেঙ্গল গ্রুপ, আনোয়ার গ্রুপ, আইএফআইসি ব্যাংক, নাভানা এলপিজি, ইগলু আইসক্রিম, লাভেলো আইসক্রিম, সেভয় আইসক্রিম, টিভিএস মোটর, সুপারস্টার গ্রুপ, প্রাণ-আরএফএল, প্রধানমন্ত্রীর কার্যালয়, এটুআই, তথ্য ও প্রযুক্তি বিভাগ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়, বন অধিদফতর, পরিবার পরিকল্পনা অধিদফতর, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, বিআরটিএ, ডিসিসি, বিশ্বব্যাংক, ইউনিসেফ, সেভ দ্য চিলড্রেন, ইউএনডিপি, ইউএসএইড, ইউএস অ্যাম্বাসি, টিআইবি, মেরি স্টোপস, স্টপ টোব্যাকো বাংলাদেশ, ব্র্যাক, আইএলও, আইওএম, ওয়াইল্ড লাইফ প্রোটেকশন, ইপিআই ইত্যাদি সংস্থার যোগাযোগ ও প্রচারণামূলক কার্যক্রম পরিচালনা করে এক্সপ্রেশানস্ লিমিটেড।

সারাবাংলা/এমও

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন