বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে আমিন হত্যা মামলায় মা-ভাইসহ গ্রেফতার ৪

January 31, 2023 | 9:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁও উপজেলায় আল আমিন হত্যা মামলায় মা ও ভাইসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। পরিবারে সম্মান রক্ষার্থে তাকে হত্যা করা হয় বলে দাবি করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

উপজেলার পূর্ব সনমান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১১ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অধিনায় লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন— আল আমিনের মা নাসিমা বেগম, ভাই ইউসুফ, চাচাতো ভাই সৈয়দ হোসেন সাগর ও প্রতিবেশী কবির হোসেন।

লে. কর্নেল তানভীর মাহমুদ জানান, আল আমিন এলাকায় চুরি ও ছিনতাই কাজে জড়িত থাকায় তার প্রতি বিক্ষুব্ধ ছিল পরিবার ও এলাকাবাসী। এ কাজ থেকে বিরত রাখতে তাকে শিকল দিয়ে বেঁধে রাখত পরিবার। গত ৯ জানুয়ারি শিকল খুলে পালিয়ে যায় আল আমিন। ফের চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটতে পারে ভেবে ১০ জানুয়ারি সন্ধ্যায় তাকে একটি মাঠে নিয়ে সাগর, কবির ও জহির গামছা দিয়ে মুখ বেঁধে মারধর করে হত্যার পর জমির আইলের ঘাসের স্তুপের লাশ লুকিয়ে রাখে। লাশ উদ্ধারের পর নিহতের মা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেন।

বিজ্ঞাপন

তবে হত্যার ঘটনায় পরিবারের লোকজনের অসহযোগিতা দেখা যায়। এতে সন্দেহ হলে মা ও ভাইকে আটক করে জিজ্ঞাসাবাদে করা হয়। তারা জানান, এ ঘটনা প্রকাশ না করতে হত্যাকারীরা তাদের হুমকি দেয় এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কোনো রকমের সহযোগিতা না করার জন্য চাপ প্রয়োগ করেন। হত্যার সঙ্গে আরও কেউ জরিত আছে কি না, তা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন