বিজ্ঞাপন

‘তৃণমূলের সঙ্গে সেতুবন্ধন গড়তেই প্রতিনিধি সভা’

May 3, 2018 | 10:22 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।। 

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: আগামী শনিবার (৫ মে) তৃণমূলের প্রতিনিধি সভা আহ্বান করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বলেছেন, নগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে তৃণমূলের সেতুবন্ধন গড়তেই এই প্রতিনিধি সভা আহ্বান করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ মে) রাতে নগরীর লেডিস ক্লাবে নগর আওয়ামী লীগের ছয়টি সাংগঠনিক ওয়ার্ডের নেতাদের সঙ্গে আয়োজিত যৌথসভায় সুজন একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, সামনে নির্বাচন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় নিতে হবে। একটি উন্নত সুখী সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গঠনের জন্য শেখ হাসিনার আবারও প্রধানমন্ত্রী হওয়ার কোনও বিকল্প নেই। এই অবস্থায় তৃণমূলের সঙ্গে সেতুবন্ধন তৈরিরও কোনও বিকল্প নেই। নেতা-কর্মীদের মধ্যে ঐক্য মজবুত করে সম্মিলিত শক্তিতে কাজ করে আওয়ামী লীগকে ক্ষমতায় নিতে হবে।

বিজ্ঞাপন

নগরীর পতেঙ্গা থানার কাটগড় আজিজ উদ্যানে ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এই যৌথসভায় সভাপতিত্ব করেন খোরশেদ আলম সুজন।

নগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী জহুর আহমদ কোম্পানী, কার্যনির্বাহী সদস্য নূরুল আলম, কামরুল হাসান ভুলু, মো. ইলিয়াছ, ইপিজেড থানা আওয়ামী লীগের আহবায়ক হাজী হারুনুর রশীদ, পতেঙ্গা থানা আওয়ামী লীগের আহবায়ক এম এ হালিম, ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক নূরুল আলম, ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক কোম্পানী ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম হাসান মুরাদ ও সাধারণ সম্পাদক মো. হাসান, ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, বন্দর থানা আওয়ামী ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোরশেদ আলম, সমীর মহাজন লিটন, মো. সেলিম ও মো. মাঈনুল এতে বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

সভায় জানানো হয়, নগরীর লেডিস ক্লাবে শনিবার সকালে তৃণমূলের প্রতিনিধি সভায় অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

সারাবাংলা/আরডি/টিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন