বিজ্ঞাপন

দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ইউনাইটেডের এরিকসেন ও রিয়ালের মেন্ডি

February 1, 2023 | 2:30 pm

স্পোর্টস ডেস্ক

ইউরোপিয়ান ফুটবলের সবচেয়ে ব্যস্ততম সূচি চলছে। প্রায় প্রতি তিন দিনে একটি করে ম্যাচ খেলতে হচ্ছে ক্লাবগুলোকে। আর এই সময়ে এসেই বড় চোটে পড়েছে ইউরোপের দুই জায়ান্ট ক্লাবের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। রিয়াল মাদ্রিদের ফ্রেঞ্চ লেফট ব্যাক ফারল্যান্ড মেন্ডি আর ম্যানচেস্টার ইউনাইটেডের ডেনিশ মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেন।

বিজ্ঞাপন

স্প্যানিশ কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই চোট পান মেন্ডি। প্রথমে সাধারণ ইনজুরি মনে হলেও দিন যত গড়িয়েছে ততই জানা গেছে মেন্ডির ইনজুরি কতটা গুরুতর। মঙ্গলবার (৩১ জানুয়ারি) স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে প্রায় ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে মেন্ডিকে।

আর এই সময়ের মধ্যে রিয়াল মাদ্রিদ কোপা দেল রে’র সেমিফাইনাল এবং লা লিগা মিলিয়ে বার্সেলোনার বিপক্ষে লড়বে মোট তিনবার। আর উয়েফা চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের বিপক্ষেও মুখোমুখি হবে দুইবার। সবগুলো ম্যাচই মিস করতে যাচ্ছেন এই ফ্রেঞ্চ লেফট ব্যাক।

অন্যদিকে গোড়ালির চোটে প্রায় তিন মাসের জন্য ছিটকে গেছেন অভিজ্ঞ মিডফিল্ডার ক্রিস্তিয়ান এরিকসেন। এফএ কাপে চতুর্থ রাউন্ডে গত শনিবার রিডিংয়ের বিপক্ষে ইউনাইটেডের ৩-১ গোলে জয়ের ম্যাচে এরিকসেন চোট পাওয়ার পর ৫৭তম মিনিটে তাকে তুলে নেন কোচ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ম্যানচেস্টার ইউনাইটেড বিবৃতিতে জানিয়েছে, এপ্রিলের শেষ বা মে মাসের শুরু পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে ৩০ বছর বয়সী এরিকসেনকে।

এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ইউনাইটেডের ৩২ ম্যাচের ৩১টি খেলেছেন এরিকসেন। দুই গোল করার পাশাপাশি তার নামের পাশে রয়েছে ৯টি অ্যাসিস্ট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন