বিজ্ঞাপন

আবারও ইনজুরিতে নেইমার

February 1, 2023 | 2:42 pm

স্পোর্টস ডেস্ক

ফ্রান্সের ঘরোয়া ফুটবল লিগ ওয়ানে সম্প্রতি সময়টা ভালো কাটছে না প্যারিস সেইন্ট জার্মেইর। প্রতিপক্ষের মাঠে নিজেদের শেষ দুটি ম্যাচের দুটিতেই হেরেছে পিএসজি। আর ঘরের মাঠেও নিজেদের শেষ ম্যাচে এসে হোঁচট খেয়েছে মেসি, নেইমার-এমবাপেরা। এবার আরেক ধাক্কার মুখে পিএসজি। চোটে পড়েছেন দলের অন্যতম সেরা তারকা নেইমার জুনিয়র। আর এই চোটের কারণে মঁপেলিয়ের মাঠে খেলতে পারবেন না তিনি।

বিজ্ঞাপন

নিজেকে ফিট রাখতে বাড়তি অনুশীলন চালাচ্ছিলেন নেইমার। বিশ্বকাপের আগে থেকেই নিজের প্রতি অতিরিক্ত যত্নবানও ছিলেন তিনি। আর এতে ফলাফলও মিলেছিল। দীর্ঘদিন ইনজুরি ছাড়া দুর্দান্ত ফুটবল খেলছিলেন নেইমার। তবে বেশি দিন নিজেকে বাঁচিয়ে রাখতে পারলেন না এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

রেঁনের বিপক্ষে ঘরের মাঠে নিজেদের শেষ ম্যাচে গোল করে দলকে এগিয়ে নেন নেইমার। তবে ৮৫তম মিনিটে এসে তাকে তুলে নেন পিএসজি কোচ। এরপর গোল হজম করে পয়েন্ট হারায় পিএসজি। আর এরপরেই মঁপেলিয়ের বিপক্ষে ম্যাচের ঠিক আগে এসে নেইমারকে নিয়ে দুঃসংবাদ শুনিয়েছে পিএসজি।

নেইমারকে না পাওয়া প্রসঙ্গে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের বলেছেন, ‘আমাদের তিনজন প্রতিভাবান আক্রমণাত্মক ফুটবলার আছে। তাদের কাউকে ছাড়া খেলতে হলে দলের সমন্বয়ে সমস্যা তৈরি হয়। আগে তারা একসঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছে। যদিও রেঁসের বিপক্ষে তাদের পারফরম্যান্স সন্তুষ্ট হওয়ার মতো ছিল না।’

বিজ্ঞাপন

২০২২/২৩ মৌসুমের শুরুটা দুর্দান্ত করেছেন নেইমার। এখন পর্যন্ত লিগ ওয়ানে ১৮ ম্যাচে ১২ গোল আর ১০ অ্যাসিস্ট করেছেন তিনি। চ্যাম্পিয়নস লিগে ৫ ম্যাচে আছে দুটি করে গোল এবং অ্যাসিস্ট। ফ্রেন্স কাপে একটি ম্যাচ খেলে এক গোলের সঙ্গে আছে দুটি অ্যাসিস্টও।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন