বিজ্ঞাপন

প্রাণ রায় ও মুনের ‘মন ও মানুষ’

February 1, 2023 | 5:38 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

একমাত্র সন্তান মানিককে (প্রাণ রায়) নিয়েই বিধবা মায়ের সংসার। মানিকের মা জহুরা বেগম পিতার অবর্তমানেও সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলেছেন। মানিকের বাবা মরার আগে যা সহায়-সম্পত্তি রেখে গেছেন, তাতে করে নিঃশ্চিন্তে মা-ছেলের সংসার দিব্যি চলে যাবে। মানিকও যতদূর লেখাপড়া করেছে-তাতে সেও ইচ্ছে করলেই ঢাকায় গিয়ে ভাল একটা চাকরী করতে পারে, কিন্ত মানিকের মা স্বামীর ভিটা ছেড়ে কোনদিনই ঢাকায় গিয়ে থাকবে না। তাই মানিকও কোনদিন ঢাকায় গিয়ে চাকরী করার চিন্তা না করে স্থানীয় বাজারে বড় একটি ফার্মেসীর ব্যাবসা দিয়ে বসেছে।

বিজ্ঞাপন

সংসারে কোন কিছুর অভাব না থাকা সত্যেও জহুরা বেগমের মনে শান্তি ছিলো না। কারণ তার একমাত্র পূত্র মানিকের জন্য হেদায়েত ঘটক আজ পর্যন্ত কোন পাত্রী জোগার করতে পারেনি। মানিকের গায়ের রঙ ছিলো বেজায় কালো আর দাঁত গুলোও বেশ উঁচু উঁচু। একবার তো পাত্রী দেখতে গিয়ে এক মেয়ে মানিককে দেখে সেন্সলেস-ই হয়ে গিয়েছিলো। এই কারনে হেদায়েত ঘটক কোথাও মানিকের বিয়ের ব্যবস্থা করতে পারেনি। মানিক অবশ্য বিয়ে করার স্বপ্ন ছেড়েই দিয়েছে। কিন্ত জহুরা বেগম আশা ছাড়েন না, সে তার মানিকের বিয়ের জন্য হেদায়েতকে সব সময়ই তাগাদা দিতে থাকে…।

এমন গল্পে সাজ্জাদ স্বপন রচিত এ টেলিফিল্ম পরিচালনা করেছেন শামীমা তুষ্টি। এর মূল চরিত্রে অভিনয় করেছেন প্রাণ রায় ও মুন। আরো অভিনয় করেছেন শিরিন আলম, হাননান শেলি, শেলি আহসান, মাআ সামাল প্রমুখ। চ্যানেল আইতে ৩ ফেব্রুয়ারি বিকেল ৩টা ৫ মিনিটে প্রচার হবে টেলিফিল্মটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন