বিজ্ঞাপন

দেশের শিক্ষা ব্যবস্থায় উন্নতি হয়েছে: বস্ত্র ও পাটমন্ত্রী

February 16, 2023 | 6:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বর্তমান সরকারের আমলে দেশের শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (১৬ ফেব্রুয়ারি) বিকে‌লে জেলার রূপগঞ্জ উপজেলার তারাইল এলাকায় মহর আলী শাহনুর বানু উচ্চ বিদ্যাল‌য়ে বা‌র্ষিক ক্রীড়া প্রতি‌যোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠা‌নে প্রধান অথিতির বক্ত‌ব্যে বস্ত্র ও পাটমন্ত্রী এ মন্তব্য করেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘বর্তমান সরকার শিক্ষা বান্ধব। এই সরকারের আমলে দেশের শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নতি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃ‌ত্বাধীন সরকার শিক্ষা খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে এর উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। শিক্ষার্থীরা ১ জানুয়ারিতে বিনামু‌ল্যে নতুন বই পা‌চ্ছে, উপবৃ‌ত্তি পা‌চ্ছে। প্রতি‌টি শিক্ষা প্রতিষ্ঠা‌নে নতুন নতুন ভবন নির্মাণ করা হ‌চ্ছে।’

মহর আলী শাহনুর বানু উচ্চ বিদ্যাল‌য়ের ম্যা‌নে‌জিং ক‌মি‌টির সভাপ‌তি আব্দুল কা‌দিরের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন- উপ‌জেলা আওয়ামী লীগের সহ-সভাপ‌তি শেখ সাইফুল ইসলাম, উপ‌জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ এমা‌য়েত হো‌সেন, কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল ক‌লি, উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, কাঞ্চন পৌরসভার প্যা‌নেল মেয়র প‌নির হো‌সেন, মহর আলী শাহনুর বানু উচ্চ বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক মোতা‌লেব খানসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন