বিজ্ঞাপন

এক মাস মাঠের বাইরে পেদ্রি

February 18, 2023 | 2:39 pm

স্পোর্টস ডেস্ক

উয়েফা ইউরোপা লিগের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াইয়ের দিনে দুঃসংবাদ এসেছে বার্সেলোনায়। ম্যাচে ২-২ গোলে সমতায় শেষ করার আগেই চোটে পড়ে মাঠ ছাড়েন পেদ্রি। এরপর তার পরীক্ষা নিরীক্ষার পর জানা গেছে এই মিডফিল্ডারের সেরে উঠতে চার সপ্তাহ লাগতে পারে।

বিজ্ঞাপন

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে প্লে-অফের প্রথম লেগে ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে খেলতে নামে বার্সেলোনা। ম্যাচের ৪১ মিনিটের মাথায় ঊরুর পেশিতে টান অনুভব করেন পেদ্রি। এরপরই তাকে তুলে নেন জাভি হার্নান্দেজ।

বিবৃতি দিয়ে শুক্রবার পেদ্রির ডান ঊরুর পেশিতে চোট পাওয়ার বিষয়টি জানায় বার্সেলোনা। তবে তিনি কবে ফিরতে পারেন, তা উল্লেখ করা হয়নি।

স্প্যানিশ সংবাদ মাধ্যম এএস জানিয়েছে, পেদ্রির সেরে উঠতে চার সপ্তাহর বেশি সময় লাগবে। আর এতেই তিনি খেলতে পারবেন না ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ইউরোপা লিগের দ্বিতীয় লেগ। সেই সঙ্গে মাঠে থাকবেন না স্প্যানিশ কোপা দেল রে’র সেমিফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষের প্রথম লেগেও।

বিজ্ঞাপন

আগামী বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ওল্ড ট্রাফোর্ডে হবে ইউনাইটেডের বিপক্ষে ফিরতি লেগের ম্যাচ। আর কোপা দেল সেমিফাইনালের প্রথম লেগ ম্যাচটি হবে আগামী ২ মার্চ। লা লিগায় শীর্ষে থাকা বার্সেলোনা আগামী রোববার কাদিজের বিপক্ষে মাঠে নামবে।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন