বিজ্ঞাপন

খেলতে গিয়ে দেয়ালের উপর থেকে পড়ে শিশুর মৃত্যু

February 22, 2023 | 9:29 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরা কোনোপাড়ায় খেলাতে গিয়ে বাউন্ডারি দেয়ালের উপর থেকে পড়ে রাইসা আহমেদ( ২) নামে এক শিশু মারা গেছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

হাসপাতালে শিশুটির বাবা রুবেল হোসেন জানান, তাদের বাড়ি নীলফামারী জেলার জলঢাকা উপজেলার মৌজা শোলমারি গ্রামে। তিনি নিজে ঠিকাদারী ব্যবসা করেন। রাইসার মা রানু আক্তার গৃহিনী। দুই ভাই-বোনের মধ্যে ছোট ছিল রাইসা। পরিবার নিয়ে ডেমড়া কোনাপাড়া আলামিন রোডের একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকে রুবেল।

রুবেল আরও জানান, বিকেলে তিনি কাজে ছিলেন। বাসার ভেতর খেলা করছিল রাইসা। তার মা বাথরুমে কাপড় ধুচ্ছিলেন করছিলেন। এ সময় বাসা থেকে একাই বেরিয়ে যায় রাইসা। কিছুক্ষণ পর তার মা তাকে দেখতে না পেয়ে বাসার আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে বাউন্ডারির দেয়ালের বিপরীত পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা তাদের খবর দেয়। পরে সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরিবারের ধারণা, বাসার বাউন্ডারি দেয়ালের উপরে উঠে খেলার সময় সেখান থেকে বাইরের দিকে স্লাবের ওপর পড়ে গিয়েছিল সে।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ডেমড়ায় বাসার পাশে ছোট বাউন্ডারি দেয়াল থেকে পড়ে গিয়েছিল ওই শিশু। পরে স্বজনরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন