বিজ্ঞাপন

শাহজালাল থেকে সাড়ে ৪ কোটি টাকার সোনা জব্দ

February 23, 2023 | 9:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পরিত্যক্ত অবস্থায় ৪০টি সোনার বার (৪ কেজি ৬৪০ গ্রাম) জব্দ করেছে ঢাকা কাস্টম কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা কাস্টম হাউজের এয়ার ফ্রেইট ইউনিটের সহকারী রাজস্ব কর্মকর্তা মো নুরুল আমিন।

তিনি জানান, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর আড়াইটা থেকে সাড়ে ৪টা পর্যন্ত কমিশনার এ কে এম নুরুল হুদা আজাদের নির্দেশে অতিরিক্ত কমিশনার মো. মসিউর রহমানের তত্ত্ববধানে এবং ডেপুটি কমিশনার (এয়ারফ্রেইট ইউনিট) ইসরাত জাহান রুমা ও ডেপুটি কমিশনার (প্রিভেনটিভ) সৈয়দ মোকাদ্দেস হোসেনের নেতৃত্বে এনএসআই’র সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরও জানান, অভিযানে শাহজালাল বিমানবন্দরের ১৭ নম্বর বে’র পাশে পার্কিং করা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে তল্লালি চালানো হয়। তল্লাশিকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে আসা বিজি ১২২ ফ্লাইটের টয়লেটের আয়নার পেছন থেকে পরিত্যক্ত অবস্থায় স্কচটেপে মোড়ানো দু’টি বস্তু পাওয়া যায়।

বিজ্ঞাপন

নুরুল আমিন জানান, এরপর বস্তু দুটি বিমানবন্দরের কাস্টমস হলের ব্যাগেজ কাউন্টারে এনে খুলে দেখা যায়, সেগুলোর ভেতরে লুকানো অবস্থা ৪০টি সোনার বার রয়েছে। যার ওজন ৪ কেজি ৬৪০ গ্রাম। আর বাজারমূল্য প্রায় সাড়ে ৪ কোটি টাকা। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা চলমান রয়েছে বলে জানান তিনি।

সারাবাংলা/এসজে/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন