বিজ্ঞাপন

দুরন্ত টিভির নতুন ধারাবাহিক ‘এমিল ও তার গোয়েন্দারা’

February 26, 2023 | 8:12 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কিশোর এমিল মায়ের সাথে চট্টগ্রামে বাস করে। স্কুলের ছুটিতে সে ঢাকায় তার খালার বাসায় বেড়াতে আসে। দীর্ঘ ট্রেন যাত্রায় তার সঙ্গী হয় আলী ইমরান নামক এক ভদ্রলোক। নানান আলাপচারিতার মাঝে এমিল একসময় ঘুমিয়ে পড়ে। ঘুম ভেঙ্গে সে আবিষ্কার করে তার টাকা হারিয়ে গিয়েছে। আলী ইমরানকে সন্দেহ করে সে টাকা উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হয়। কিন্তু সে হাল না ছেড়ে আলী ইমরানকে অনুসরণ করে। এমিলের টাকা উদ্ধারে তার ফুপি তুহিন, খালাতো বোন পনি ও তার বন্ধুরা সাহায্য করতে এগিয়ে আসে। এই গোয়েন্দা দলের প্রচেষ্টায় বের হয়ে আসে আলী ইমরানের সত্যিকার পরিচয়, ধরা পড়ে এক দুর্ধর্ষ স্মাগলারের কাহিনী।

বিজ্ঞাপন

এমনই এক গল্পে দুরন্ত টিভির ৩০ পর্বের ধারাবাহিক নাটক ‘এমিল ও তার গোয়েন্দারা’। এরিখ কাস্টনারের মূল গল্পটিকে নাট্যরুপ দিয়েছেন মনসুর রহমান চঞ্চল এবং পরিচালনা করেছেন কৌশিক শংকর দাশ।

বিজ্ঞাপন

নাটকটিতে আলী ইমরান চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ। এছাড়াও আছেন দিলারা জামান, বিজরী বরকতুল্লাহ, ফারজানা চুমকি, প্রিয়ন্তী উর্বি প্রমুখ। শিশু শিল্পী চরিত্রে অভিনয় করেছে ইশরাক তূর্য, মুগ্ধতা মোরশেদ ঋদ্ধি, সাহির আমান চৌধুরী, মায়মুনা ইসলাম মেধা এবং ওয়াজিহা বিনতে ওয়াজেদ জয়ী।

দুরন্ত টিভিতে ‘এমিল ও তার গোয়েন্দারা’ নাটকটির প্রচার শুরু হবে ২৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) থেকে প্রতিদিন দুপুর ১টায় ও রাত ৮টা ৩০ মিনিটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন