বিজ্ঞাপন

মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের বীমার কিস্তি দেওয়া যাবে নগদে

February 28, 2023 | 11:53 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: এখন থেকে ঘরে বসেই মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের যেকোনো ধরনের বীমার কিস্তি দেওয়া যাবে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের মাধ্যমে। পাশাপাশি আগামীতে নগদ অ্যাপের মাধ্যমে নির্বাচিত জীবন বীমা পলিসি কেনাও যাবে।

বিজ্ঞাপন

সম্প্রতি রাজধানীর মতিঝিলে মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ে নগদ লিমিটেড ও মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির ফলে এখন থেকে নগদ এবং মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকেরা তাদের লোকো বীমা, একক বীমা এবং ইসলামী বীমার প্রথম বছরের ফি এবং প্রিমিয়াম নবায়ণ ফি পরিশোধ করতে পারবেন নগদের মাধ্যমে। পাশাপাশি যারা আগামীতে মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের জীবন বীমার পলিসি কিনতে চান, তারা খুব সহজেই দেশের যেকোনো প্রান্তে বসে নগদ অ্যাপের মাধ্যমে কিনতে পারবেন এমএলআইয়ের নির্বাচিত জীবন বীমা পলিসি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নগদের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ কমার্সিয়াল অফিসার মো. সিহাব উদ্দীন চৌধুরী, বিজনেস সেলস বিভাগের প্রধান মোহাম্মদ মাহবুব সোবহান, ব্যাংক, ফিন্যান্স এবং ইন্স্যুরেন্স বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. বায়েজিদ, ফিন্যান্স এবং ইন্স্যুরেন্স বিভাগের কী-অ্যাকাউন্ট ম্যানেজার তাপস আহমেদ।

বিজ্ঞাপন

এ ছাড়া মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এন সি রুদ্র, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মোহাম্মদ তারেক, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সাইফুদ্দিন আহমেদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (প্রশাসন) মিঞা মো. মশিউর রহমান।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের মাধ্যমে মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের বিভিন্ন ধরনের বীমার পলিসি পরিশোধের নতুন এই সেবা নিয়ে নগদের চিফ কমার্সিয়াল অফিসার মো. সিহাব উদ্দীন চৌধুরী বলেন, নগদ যত বেশি সম্ভব মানুষকে ডিজিটাল লেনদেনের আওতায় নিয়ে আসতে চায়। মানুষের দৈনন্দিন প্রতিটি কাজ এই প্লাটফর্মে নিশ্চিত করতে চায় নগদ। তারই অংশ হিসেবে মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে এই চুক্তি। মানুষ তাদের ভবিষ্যতের নিরাপত্তা নিশ্চিতে ইন্স্যুরেন্সের বিভিন্ন প্রিমিয়াম কেনা ও টাকা জমা দেওয়ার কাজ আরও সহজে করতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন