বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

March 11, 2023 | 4:38 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘনায় দুই নারী মারা গেছেন। মৃতরা হলেন, প্রীতি রাণী দাস (৪৫) ও মারিয়া বেগম (৬০)।

বিজ্ঞাপন

শনিবার (১১ মার্চ) সাড়ে ১২টার দিকে কাজলা নয়ানগর মোড়ে লেগুনা ধাক্কায় ও গতকাল শুক্রবার সন্ধ্যায় শনিরআখড়ায় সিএনজি অটোরিকশার ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত প্রীতি রাণীর মেয়ে তমা রাণী দে জানান, তিনি নিজে অন্তঃসত্ত্বা। তার মা প্রীতি রাণী ও ছেলে প্রতীক চন্দ্র দেকে নিয়ে বাসার পাশেই একটি হাসপাতালে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে পায়ে হেটেই বাসায় ফিরছিলেন তারা ৩ জন। রাস্তা দিয়ে হাঁটার সময় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামীর লেগুনা তার মাকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়েন তিনি। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বেলা আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুণ্ডা গ্রামে। বাবা স্বপন চন্দ্র দাস ইট-বালু ব্যবসায়ী। বর্তমানে কাজলা হিন্দুবাড়ি এলাকায় থাকেন।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিম পাটোয়ারী জানান, কাজলায় লেগুনার ধাক্কায় এক নারী ঢাকা মেডিকেলে মারা গেছে। তবে ঘটনার পরপরই লেগুনাটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে।

এদিকে মারিয়া বেগমের ছেলে মো. এলিন হোসেন জানান, তারা বংশাল বাংলাদেশ মাঠের পাশে একটি বাড়িতে থাকেন। শুক্রবার বিকেলে পরিবারের সবাই মিলে শনির আখড়ায় গিয়েছিলেন এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে। সন্ধ্যায় সেখান থেকে বাসায় ফিরছিলেন তারা। শনির আখড়ায় রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিকশা তার মা মারিয়া বেগমকে ধাক্কা দেয়। এত ছিটকে পড়ে গুরুতর আহত হয়। সেখান থেকে তার মাকে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

ঘটনার বিষয়ে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসিব জানান, গতকাল শুক্রবার শনিরআখড়ায় অটোরিকশার ধাক্কায় আহত এক নারী চিকিৎসাধীন ঢাকা মেডিকেলে মারা গেছে। ঘটনার পরপরই এর চালক পালিয়ে গেয়ে। পরিবারের আবেদনে ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন