বিজ্ঞাপন

বার্সার মূল দলে খেলতে পারবেন না গাভি

March 14, 2023 | 9:06 am

স্পোর্টস ডেস্ক

লা লিগার সঙ্গে বার্সেলোনার বিরোধটা চরমে পৌঁছেছে। অর্থনৈতিক দিক দিয়ে ধীরে ধীরে শক্তিশালী হয়ে উঠছে বার্সা। তবে এখনো লা লিগার সব শর্ত পূরণ করতে পারেনি ক্লাবটি। এ কারণেই চলতি মৌসুমে বার্সেলোনার অন্যতম প্রধান খেলোয়াড় হয়ে ওঠা তরুণ স্প্যানিশ মিডফিল্ডার গাভিকে মূল দলের জন্য রেজিস্ট্রেশন করতে পারেনি ক্লাবটি। এ নিয়ে স্প্যানিশ আদালতে গিয়েও নিজেদের পক্ষে আনতে পারেনি কাতালান ক্লাবটি।

বিজ্ঞাপন

লা লিগার বেঁধে দেওয়া বেতন কাঠামোর ভেতর নিজেদের খেলোয়াড়দের বেতন রাখতে পারেনি বার্সেলোনা। এ কারণেই অতিরিক্ত খেলোয়াড় রেজিস্ট্রেশন করতে পারছে না ক্লাবটি। বারবার লা লিগার কাছে নথিপত্র পাঠালেও গাভির রেজিস্ট্রেশন কাগজ ফেরত পাঠায় লা লিগা। আর বার্সা তাদের মূল দলে গাভিকে যুক্ত করতে পারেনি। এ কারণে আদালতের দারস্ত হয় ক্লাবটি। তবে বার্সেলনার ১০ নম্বর আদালত রায় দেয় লা লিগার পক্ষে।

বার্সেলোনার আদালত রায় দেয় যে বার্সেলোনা নিয়ম মেনে গাভিকে মূল দলের সঙ্গে রেজিস্ট্রেশন করতে পারেনি। এ কারণে তাকে তার আগের চুক্তিতে ফিরে যেতে হবে আর বার্সেলোনার যুব দলের সঙ্গেই তাকে খেলতে হবে। এই চুক্তি কার্যকর হলে আগামী জুনে ফ্রি এজেন্ট খেলোয়াড়ে পরিণত হবেন গাভি আর যেকোনো ক্লাব তাকে ফ্রি’তেই নিজেদের দলে টানতে পারবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন