বিজ্ঞাপন

বিকাশে রেমিটেন্স পাঠিয়ে ডায়মন্ড লকেট জিতলেন ২৮ প্রবাসী

March 17, 2023 | 11:08 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: প্রবাসে থাকা স্বামী মিজানুর রহমানের কাছে অনেকদিন ধরেই ডায়মন্ডের নাকফুল আবদার করেছেন কক্সবাজারের টুম্পা। সময় সুযোগ মিলিয়ে সেই নাকফুল আর কেনা হয়নি, তবে স্ত্রীর বিকাশ অ্যাকাউন্টে রেমিটেন্স পাঠিয়ে জিতে নিয়েছেন ডায়মন্ডের লকেট।

বিজ্ঞাপন

দক্ষিণ কোরিয়া প্রবাসী মিজান বলেন, “নিয়মিতই স্ত্রী, বাবা, ভাইয়ের বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠাই। যাকে পাঠাতে চাই তাকেই পাঠাতে পারি আবার যখন প্রয়োজন ঠিক তখনই পাঠাতে পারার জন্য বিকাশই ভরসা। আর বিকাশের ক্যাম্পেইন থেকে ডায়মন্ডের লকেট পেয়ে স্ত্রীর আবদার পূরণ করতে পারায় আরও ভালো লাগছে।”

শুধু মিজান নন, তার মতো আরও ২৭ জন ভাগ্যবান প্রতিদিন বিকাশের মাধ্যমে একক লেনদেনে সর্বোচ্চ রেমিটেন্স পাঠিয়ে জিতে নিয়েছেন ডায়মন্ডের লকেট। বিকাশের পক্ষ থেকে বিজয়ী প্রবাসীর দেশে থাকা প্রিয়জনের কাছে লকেট হস্তান্তর করা হয়েছে।

সারা বিশ্ব থেকে বৈধ উপায়ে রেমিটেন্স পাঠানোকে আরো উৎসাহিত করতে এবছর ফেব্রুয়ারি মাসে ২৮ দিনের এই ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

বিজ্ঞাপন

সম্প্রতি (সোমবার) বিকাশের প্রধান কার্যালয়ে ডায়মন্ডের লকেট জয়ী রেমিটেন্স যোদ্ধা পরিবারের হাতে পুরস্কার তুলে দেন বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ।

বিশ্বের বিভিন্ন দেশে থেকে মানি ট্রান্সফার সংস্থা-বাংলাদেশ ব্যাংক-বাণিজ্যিক ব্যাংক হয়ে বিকাশ অ্যাকাউন্টে রেমিটেন্স পাঠাতে পারেন প্রবাসীরা। এ মুহূর্তে প্রায় ৯৫টি দেশ থেকে ৮০টির বেশি মানি ট্রান্সফার কোম্পানি হয়ে দেশের ১৫টি বাণিজ্যিক ব্যাংকের মাধ্যমে নিষ্পত্তি হয় এই রেমিটেন্স। প্রযুক্তিগত উৎকর্ষতার কারণে পুরো প্রক্রিয়াটি তাৎক্ষণিক হয় ফলে প্রবাসী রেমিটেন্স পাঠানোর সঙ্গে সঙ্গেই তার স্বজনরা বিকাশ অ্যাকাউন্টে রেমিটেন্স পেয়ে যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন