বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

March 17, 2023 | 12:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ দু’জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী আব্দুল্লাহ লিমন (২৮) ও অজ্ঞাত (৩৫) এক যুবক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ মার্চ) দিবাগত রাত পৌনে ২টার দিকে কাকরাইলে ও রাত ৩টার দিকে যাত্রবাড়িতে পৃথক দুর্ঘটনা দু’টি ঘটে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মুজাহিদুল ইসলাম জানান, মধ্যরাতে কাকরাইল প্রধান বিচারপতি বাসভবনের সামনের মোড়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে একটি মোটরসাইকেলের। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল চালক আবদুল্লাহ লিমন (২৮)। খবর পেয়ে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ এবং চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

নিহত লিমনের বড় ভাই মো. কাজল জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জ সদর উপজেলার কলেজ রোডে। ২ ভাই, ১ বোনের মাঝে দ্বিতীয় ছিলেন লিমন। এলাকাতে ব্যাটারি-আইপিএসের ব্যবসা করতেন লিমন। এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে নিজের মোটরসাইকেল নিয়ে ঢাকায় যান লিমন। অনুষ্ঠান শেষে রাতে বাড়ি ফিরছিলেন। পরে পুলিশের মাধ্যমে তার দুর্ঘটনা খবর শুনে হাসপাতালে গিয়ে লিমনের মৃতদেহ দেখতে পান তারা।

বিজ্ঞাপন

এদিকে যাত্রাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে যাত্রাবাড়ী মাতুয়াইল রাজধানী ক্লিনিকের সামনে সড়কে যেকোনো যানবাহনের চাপায় মারা যান ওই অজ্ঞাত যুবক। তার নাম ঠিকানা জানা যায়নি। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন