বিজ্ঞাপন

‘বোরকা পরে হুইলচেয়ারে বিমানবন্দরে এসেছিলেন মাহি’

March 18, 2023 | 1:12 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৮ মার্চ) সৌদি আরব থেকে ওমরা হজ করে ফেরার সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

বিজ্ঞাপন

বিমানবন্দরে দায়িত্ব পালন করা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জানান, এদিন মাহি বোরকা পরে হুইলচেয়ারে করে বিমান থেকে নেমেছিলেন। ধারণা করা হচ্ছে, আটক করা হতে পারে- এমন তথ্য মাহি আগে থেকেই জানতেন। পুলিশকে এড়াতেই চিত্রনায়িকা এই ছদ্মবেশ নিয়েছিলেন।

কিন্তু বিমানবন্দরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ এড়াতে পারেননি মাহি। বিমান থেকে নামার পর ইমিগ্রেশন অফিসাররা মাহির ইমিগ্রেশন শেষ করেন। এরপর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাছে মাহিকে তুলে দেওয়া হয়। সৌদি আরব থেকে বিজি ৩৩৬ ফ্লাইটে জেদ্দা থেকে তিনি ঢাকায় এসেছিলেন।

 

বিজ্ঞাপন

চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেফতার

 

সকাল ১০টা ৫০ মিনিটে মাহিকে বহন করা বাংলাদেশ বিমানের ফ্লাইটটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। ৪ নম্বর বোর্ডিং ব্রিজের ৬ নম্বর বেল্টে তার লাগেজ ছিলো।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গতকাল শুক্রবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গতকাল মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। মাহি ওমরা হজে সৌদি আরবে থাকাকালীন তার স্বামীর গাড়ির শো রুম দখল করে সন্ত্রাসীরা।

মাহি ফেসবুক লাইভে এসে দাবি করেন, গাজীপুরের পুলিশ কমিশনার দেড় কোটি টাকার বিনিময়ে এ দখলে সহায়তা করেছেন। তাই গাজীপুরের পুলিশ কমিশনারের নির্দেশে তার বিরুদ্ধে এই মামলা করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ রোকন মিয়া।

সারাবাংলা/এজেড/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন