বিজ্ঞাপন

হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগে স্বামীসহ আটক ৩

March 18, 2023 | 4:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর শিবপুরে মনি আক্তার (২৮) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বারান্দার গ্রিলে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

শনিবার (১৮ মার্চ ) সকালে উপজেলার পুটিয়া ইউনিয়নের শালুরদিয়া গ্রামে তার স্বামী ইসমাইল হোসেন (৪০) এর বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এলাকার লোকজন নিহতের স্বামী ইসমাইল হোসেন, দেবর শামীম, শ্বশুর রফিজ উদ্দিনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

স্থানীয়রা জানায়, প্রায় ১৪ বছর আগে শালুরদিয়া গ্রামের মৃত শরিয়ত উল্লাহ মোক্তারের মেয়ে মনি আক্তার ও একই গ্রামের রফিজ উদ্দিনের ছেলে ইসমাইল বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসার ভালই কাটছিল। তাদের সংসারে রয়েছে তিন মেয়ে ইসমা (১১), তাবাসসুম (৯) ও ৬ মাসের তাসনিন।  দীর্ঘদিন ধরে বাবা-ছেলের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জেরে বাবা ছেলের বিরুদ্ধে মারধর ও নির্যাতনের মামলা দেওয়ায় একাধিকবার জেলও খেটেছেন ছেলে ইসমাইল।

গতকাল রাতে বাবা রফিজ ছেলে ইসমাইলের তর্কাতর্কি হয় এবং ছেলেকে মারধর করে ঘরের জিনিসপত্র ভেঙে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দেন। এর জের ধরেই গৃহবধূ মনি হত্যাকাণ্ড ঘটতে পারে বলে স্বজনদের ধারণা।

বিজ্ঞাপন

নিহতের মা বিলকিস বেগম বলেন, ‘আমার মেয়েকে তারা হত্যা করে ঝুলিয়ে রেখেছে। আমি মেয়ে হত্যায় তাদের ফাঁসি চাই।’

পুটিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড ইউপি সদস্য মাহবুব বলেন, ‘এলাকায় ইসমাইলের বাবা খারাপ প্রকৃতির লোক হিসেবে পরিচিত। তার সঙ্গে এলাকার কেউ চলাচল করে না। হত্যার খবর পেয়ে এলাকার লোকজন নিহতের স্বামী, দেবর, শ্বশুরকে আটক করে পুলিশে দিয়েছে। আমারা এলাকাবাসী এই ঘটনায় হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি।’

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবুল ফায়েজ বলেন, ‘আমরা খবর পেয়ে নিহতের স্বামীর ঘরের বারান্দায় বসা অবস্থায় গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচানো মরদেহটি উদ্ধার করি। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে পরে লাশটি ময়নাতদন্তের জন্য নরসিংদীর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন