বিজ্ঞাপন

আমাদের চেয়ে মাহির স্বামীর পাশে থাকা জরুরি: নিপুণ

March 18, 2023 | 6:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

মাহিয়া মাহিকে ডিজিটাল নিরাপত্তা আইনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের করা মামলায় গ্রেফতার করা হয়েছে শনিবার (১৮ মার্চ) সকালে। এর কয়েক ঘণ্টা পর তাকে আদালতে উপস্থিত করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন। পুরো ঘটনায় চলচ্চিত্র শিল্পী সমিতির অবস্থান কি? সারাবাংলা জানতে চেয়ে ফোন দেয় সমিতির সাধারণ সম্পাদক নিপুণকে।

বিজ্ঞাপন

নিপুণ বলেন, মাহির বিরুদ্ধে যে মামলা করা হয়েছে তার বাদী পুলিশ। তার মানে এটা এখন রাষ্ট্রীয় ইস্যু। ফেসবুকে দেখলাম তাকে আদালত থেকে কারাগরে পাঠানো হয়েছে। কিন্তু সে একজন সন্তানসম্ভাবা নারী এবং শেষ পর্যায়ে রয়েছে। তাই একজন গর্ভবতী নারী হিসেবে তাকে যেখানেই রাখুক ভালো কোথাও যেন রাখা হয় সে অনুরোধই রাখবো পুলিশের কাছে। তার জন্য যে জায়গা যেন কমফোটেবল হয়।

আপনারা পুলিশের কাছে এ বিষয়ে কোন কথা বলবেন কিনা? এমন প্রশ্নে নিপুণ বলেন, ‘এ মুহূর্তে তার স্বামীর পাশে থাকা উচিত। আমাদের চেয়ে তার থাকাটা বেশি জরুরি।’

‘তাছাড়া অফিসিয়ালি আমরা কি কথা বলবো তা বুঝতেছি না। এত দ্রুত গ্রেফতার ও কারাগারে প্রেরণ হয়ে গেল।’

বিজ্ঞাপন

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। এরপর ক্রমশ সিনেমা থেকে দূরে সরে গেছেন তিনি। কিছুদিন আগে সক্রিয়ভাবে নেমেছেন রাজনীতির মাঠে। এমনকি এমপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে দৌড়ঝাঁপ করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মনোনয়ন পাননি।

সম্প্রতি তিনি ওমরা করতে স্বামীর সঙ্গে সৌদি আরব গিয়েছিলেন। সেখান থেকেই শুক্রবার (১৭ মার্চ) ভোরে ফেসবুক লাইভে এসে অভিযোগ তোলেন, গাজীপুরে অবস্থিত তাদের গাড়ির শো-রুমে হামলা-ভাঙচুর চালানো হয়েছে। ওই ঘটনায় স্থানীয় পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগও তোলেন তারা। এদিন রাতেই মাহি-রকিবের বিরুদ্ধে মামলা দায়ের করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। সেই সূত্রে দেশে ফেরা মাত্রই মাহিকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন