বিজ্ঞাপন

‘অনেকেই বঙ্গবন্ধুর জন্য মায়া কান্না করি, অন্তরে ধারণ করি না’

March 18, 2023 | 11:04 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: অনেকেই মুখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথা বললেও অন্তরে ধারণ করেন না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বিজ্ঞাপন

শনিবার (১৮ মার্চ) বিকেলে নগরীর জেলা পরিষদ চত্বরে নগর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘আমরা আজ অনেকেই বঙ্গবন্ধুর জন্য মায়া কান্না করি, কিন্তু তাকে অন্তরে ধারণ করি না। আবার আমাদের যারা বিরোধী শক্তি, মূলত বিএনপি তারা কান্না করে পাকিস্তানের জন্য। এই পাকিস্তান এখন একটি ব্যর্থ, শূন্য রাষ্ট্র। এই পাকিস্তানকে পরাজিত করেই আমরা স্বাধীনতা এনেছি বঙ্গবন্ধুর নেতৃত্বে।’

পাকিস্তানপন্থীদের প্রতিহত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমাদের দেশ বাংলাদেশ। স্বাধীন দেশে যারা পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়নের জন্য রাজপথে নামতে চায়, আমরা তাদের রুখব। আমি মনে করি, আবার একাত্তর ফিরে এসেছে। আমাদের আবারও একাত্তরের মতো ঐক্য গড়ে তুলতে হবে। দলের মধ্যে ঐক্য আছে। আমরা এক ও অভিন্ন। ঐক্যবদ্ধ থেকেই তাদের রুখতে হবে।’

বিজ্ঞাপন

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, শ্রম সম্পাদক আব্দুল আহাদ, ধর্ম সম্পাদক হাজী জহুর আহমদ, নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, কামাল উদ্দীন, নেছার উদ্দীন আহমেদ প্রমুখ।

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন