বিজ্ঞাপন

‘প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি যারা মানে না তাদের ঠিকানা হোক জেলখানা’

March 20, 2023 | 3:01 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, ‘প্রধানমন্ত্রীর হুঁশিয়ারিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে যারা জিনিসপত্রের দাম বাড়াচ্ছে তাদের ঠিকানা হোক জেলখানা। প্রধানমন্ত্রীর বার বার হুঁশিয়ারির পরও প্রশাসন ও আইন প্রয়োগকারী সংস্থাসমূহের পিছুটান রহস্যজনক।’

বিজ্ঞাপন

সোমবার (২০ মার্চ) ঢাকা মহানগর সমন্বয় কমিটির উদ্যোগে বঙ্গবন্ধু এভিনিউয়ের জাসদ চত্বরে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

শিরীন আখতার বলেন, ‘বাংলাদেশ ব্যাংকের কাছেই আমদানি করা পণ্যের হিসাব-নিকাশ আছে। বাংলাদেশ ব্যাংক থেকে তালিকা নিয়ে নিত্যপণ্যের অস্বাভাবিক অযৌক্তিক মূল্যবৃদ্ধির সঙ্গে জড়িতদের আইনের আওয়াত আনতে হবে।’

বিজ্ঞাপন

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু এভিনিউ, পল্টন, মুক্তাঙ্গনসহ বিভিন্ন এলাকা ঘোরে। সমাবেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম অযৌক্তিক-অস্বাভাবিক বৃদ্ধির সঙ্গে যুক্ত অসৎ ব্যবসায়ী, মজুতদার, মুনাফাখোরদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)।

বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাসদের সহ-সভাপতি নুরুল আকতার, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাইফুজ্জামান বাদশা, জাসদের কোষাধ্যক্ষ মো. মনির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সভাপতি হাজী ইদ্রিস ব্যাপারী, ঢাকা মহানগর পূর্ব জাসদের সহ-সভাপতি মাহবুবুর রহমানসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন