বিজ্ঞাপন

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সভাপতি তাওসিফ, সম্পাদক নিশাদ

March 21, 2023 | 12:51 pm

তিতুমীর কলেজ প্রতিনিধি

সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সাতিকসাস) ২০২৩-২৪ কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক দেশ রূপান্তরের স্টাফ রিপোর্টার তাওসিফ মাইমুন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেশ টেলিভিশনের রিপোর্টার শাহাদাত হোসেন নিশাদ।

বিজ্ঞাপন

সোমবার (২০ মার্চ) কলেজের পুরাতন শিক্ষক মিলনায়তন কক্ষে দুপুর সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেছেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. মহিউদ্দিন।

নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন তুহিন ভূঁইয়া (এমপি নিউজ), সাংগঠনিক সম্পাদক হয়েছেন মার্জিয়া আফরোজ মিলি (ঢাকা ১৮ ডটকম), প্রচার ও প্রশিক্ষণ সম্পাদক হয়েছেন স্বদেশ প্রতিদিনের এইচ. এম. ইমরান হোসাইন। অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ রায়হান এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় দফতর সম্পাদক পদে মামুনুর রশিদ (দৈনিক সংবাদ) নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন বিডি টোয়েন্টিফোর লাইভের মো. আজাদ হোসেন এবং সোনালী নিউজ ডটকমের মো. সাব্বির হোসেন।

বিজ্ঞাপন

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এশিয়ান টেলিভিশনের প্ল্যানিং এডিটর রফিকুল ইসলাম রনি, চ্যানেল টোয়েন্টিফোরের সিনিয়র রিপোর্টার শাহরিয়ার আরিফ, বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার মানিক মুনতাসির ও এশিয়ান টেলিভিশনের যুগ্ম বার্তা সম্পাদক মাহবুব জুয়েল। নির্বাচন সচিবের দায়িত্ব পালন করেন সংগঠনটির সদ্য সাবেক সভাপতি সাব্বির আহমেদ।

সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি প্রতিষ্ঠিত হয় ২০০৬ সালে। দ্বিতীয়বারের মতো এই সহ-শিক্ষামূলক সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হলো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন