বিজ্ঞাপন

‘শিক্ষা ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিস্মরণীয় এক নাম’

March 21, 2023 | 7:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক ব‌লে‌ছেন, শিক্ষা ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিস্মরণীয় এক নাম। তার যুগান্তকারী নানামুখী পদক্ষেপের কারণে শিক্ষায় ব্যাপক সফলতা এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কিন্ডারগার্টেন স্কুলগুলোরও ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ মার্চ) বিকে‌লে রূপগঞ্জে মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় ক‌লে‌জের গাজী অডি‌টো‌রিয়া‌মে রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির উদ্যোগে ‘গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক মেধাবৃত্তি-২০২২‘ প্রদান অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা ব‌লেন। অনুষ্ঠা‌নে বৃত্তিপ্রাপ্ত এক হাজার ৫৬৫ জন শিক্ষার্থীর মা‌ঝে নগদ অর্থ, সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করা হয়।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হকের সভাপ‌তি‌ত্বে ও উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমি‌তির সভাপ‌তি মোহাম্মদ আব্দুর র‌হিমের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও বক্তব্য দেন- রূপগঞ্জ উপ‌জেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া সরকারি ক‌লে‌জের অধ্যক্ষ হা‌ফিজুর রহমান, রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমি‌তির সাধারণ সম্পাদক ম‌নিরুল হক ম‌নির প্রমুখ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির উদ্যোগে ‘গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক মেধা বৃত্তি-২০২২’ পরীক্ষায় ১০৬টি কিন্ডারগা‌র্টেনের চার হাজার শিক্ষার্থী অংশ নেয়। এদের ম‌ধ্যে এক হাজার ৫৬৫ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন