বিজ্ঞাপন

তালাকের শোধ নিতে স্ত্রীর ছবি ভাইরাল, যুবক গ্রেফতার

March 23, 2023 | 1:50 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: তালাক দেওয়ার প্রতিশোধ নিতে প্রাক্তন স্ত্রীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব জানিয়েছে, পরিবারের সদস্যদের না জানিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী তাকে বিয়ে করেছিলেন। অনাকাঙ্খিত পরিস্থিতিতে ওই ছাত্রী এখন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২২ মার্চ) রাতে নগরীর লালখান বাজার থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান।

গ্রেফতার আরাফাত হোসেন (২৩) চট্টগ্রাম শহরের বাসিন্দা। তার বাসা লালখান বাজার এলাকায়।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবসার সারাবাংলাকে জানান, মিথ্যা পরিচয় দিয়ে ২০২০ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান আরাফাত। তিনমাস পর তার চাপে ওই ছাত্রী পরিবারকে না জানিয়ে আরাফাতকে বিয়ে করেন। এরপর তার চকবাজার খালপাড় আবাসিক এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। সেখানে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহুর্তের বিভিন্ন ছবি ধারণ করে আরাফাত তার মোবাইলে সংরক্ষণ করেন।

বিজ্ঞাপন

‘আরাফাত ছিলেন বেকার ও মাদকাসক্ত, বখাটে প্রকৃতির। বিয়ের পর ওই ছাত্রী বিষয়টি জানতে পারেন। একপর্যায়ে টাকাপয়সার জন্য মেয়েটিকে সে মারধর শুরু করে। একসময় মায়ের অসুখের কথা বলে তার পরিবারের কাছে ফিরে যায় এবং বিয়ের কথা জানায়। কিছুদিন আগে আরাফাতকে তালাক দেন।’

তিনি জানান, তালাক দেওয়ায় ক্ষুব্ধ হয়ে আরাফাত তার মোবাইলে থাকা ব্যক্তিগত ‍মুহুর্তের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়। র‍্যাব কার্যালয়ে মেয়েটি অভিযোগ জানানোর পর আরাফাতকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর আরাফাত স্বীকার করেছে, ফেসবুকে প্রাক্তন স্ত্রীর নামে ভূয়া অ্যাকাউন্ট চালু করে সেখানে ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিওচিত্র সে ভাইরাল করেছে।

তার মোবাইলে ওই ছাত্রীর আরও দশটি ব্যক্তিগত মুহুর্তের ছবি পাওয়া গেছে বলে জানান র‌্যাব কর্মকর্তা নুরুল আবসার।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন