বিজ্ঞাপন

একবছর পর মা-মেয়ে হত্যা মামলার রহস্য উদঘাটন, ঘাতক স্বামী আটক

March 23, 2023 | 8:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগরে মা-মেয়েকে শ্বাসরোধে হত্যার সঙ্গে জড়িত স্বামী শাহীন পাহাড়কে (৩২) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মুন্সীগঞ্জ। হত্যা মামলার একবছর পর বৃহস্পতিবার সকাল ৬টার দিকে কদমতলীর মজিবুর রহমানের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার বিকেল দিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ারুল হক এ সব তথ্য জানান।

বিজ্ঞাপন

গ্রেফতার শাহীন পাহাড় শ্রীনগরের ভাগ্যকূল ইউনিয়নের উত্তর বালাসুর গ্রামের মৃত তৈয়ব পাহাড়ের ছেলে। সে একজন ট্রলি চালক।

এর আগে, গত বছরের ৮ মার্চ মা-মেয়ের লেপ ও বিছানার চাদর মোড়ানো লাশ উদ্ধার করে শ্রীনগর থানা পুলিশ। পরে ১০ মার্চ শ্রীনগর থানার এস আই আপন কুমার মজুমদার বাদী হয়ে হত্যা মামলা করেন। তারপর তদন্তে নামে পুলিশ। পরে পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকার আদেশে মামলাটি পিবিআই কর্তৃক তদন্তের নির্দেশ দেওয়া হয়।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, প্রথম স্ত্রী ও তিন সন্তান থাকার পর আসামি শাহীন রিম্পা নামের এক মেয়েকে বিয়ে করে। তাদের সংসারে আমেনা নামের নয় মাসের একটি কন্যা শিশু রয়েছে। প্রথম স্ত্রী নার্গিস দ্বিতীয় বিয়ের কথা জানতে পারলে আসামির মধ্যে মনোমালিন্য ও ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। এরপর আসামি শাহিন তার দ্বিতীয় স্ত্রী রিম্পা খাতুনকে গ্রামের বাড়ি পাবনাতে চলে যেতে বলে, কিন্তু দ্বিতীয় স্ত্রী রাজি না হওয়ায় তাদের মধ্যে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়।

বিজ্ঞাপন

একপর্যায়ে আসামি শাহিন রাগের বশবর্তী হয়ে প্রথমে রিম্পাকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তার ৯ মাসের মেয়ে আমানকেও শ্বাসরোধ করে হত্যা করে। মরদেহ দুটি ধামাচাপা দেওয়ার জন্য লেপ দিয়ে মুড়িয়ে ও প্রিন্টের বিছানার চাদর দিয়ে বেঁধে স্থানীয় মিশুক চালক হাসেমের মিশুক দিয়ে রাত ১২ টার দিকে ব্রাহ্মণপাইকশা এলাকায় একটি ডোবাতে ফেলে চলে যায়।

তিনি আরও বলেন, ‘আসামিকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না টা খতিয়ে দেখা হচ্ছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন