বিজ্ঞাপন

ফজরের নামাজ পড়তে গিয়ে ফেরা হলো না সানির

March 26, 2023 | 3:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: উত্তরার আজমপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে আহমেদ সানি হানিফ (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। তিনি ফজরের নামাজ পড়ার জন্য বের হয়েছিলেন।

বিজ্ঞাপন

রোববার (২৬ মার্চ) ভোর ৫টার দিকে আজমপুর ফরিদ মার্কেটসংলগ্ন রেললাইনে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সানি হানিফ স্থানীয় নবাব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সানু মং মারমা সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, ভোরে আজমপুর রেলগেট দিয়ে অসতর্কভাবে পার হওয়ার সময় অজ্ঞাতনামা একটি ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতনদের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এদিকে, ঢাকা মেডিকেল কলেজ মর্গে হানিফের বাবা আবুল বাশার জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার পাগলা উপজেলার বিরই গ্রামে। বর্তমানে দক্ষিণখান পূর্ব মোল্লারটেক এলাকায় থাকেন। এক ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় ছিল হানিফ।

বিজ্ঞাপন

আবুল বাশার আরও জানান, সেহরি খেয়ে ফজরের নামাজ পড়তে একাই বাসা থেকে বের হয় হানিফ। স্থানীয় মাটির মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় রেললাইন পার হতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে সে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন