বিজ্ঞাপন

সুইপার কলোনিতে আগুনে শিশুসহ দগ্ধ ৭

March 27, 2023 | 11:56 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ওয়ারী জয়কালী মন্দির সুইপার কলোনির আগুনের ঘটনায় নারী ও শিশুসহ সাত জন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (২৭ মার্চ) ভোর ৫টার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

দগ্ধরা হলেন- রাজু বসাক (৩৬), কান্তা রানী (৬০), গীতা রানী দে (৬৫), আফজাল (৫২), কৃষ্ণ (৭), শান্তি রানী (২৭) ও লক্ষ্মণ (৩)।

দগ্ধ রাজুর ভাতিজা শিবা জানান, তারা সুইপারের কাজ করেন। থাকেন কলোনিতে। ভোরে আগুন লাগার পর তারা দগ্ধ হন। তবে কি থেকে আগুন লেগেছে তা জানাতে পারেননি।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বলেন, ‘দগ্ধদের মধ্যে রাজু বসাকের ১০ শতাংশ, কান্তা রানীর ১০ শতাংশ, গীতা রানী দের ১ শতাংশ, আফজালের ১০ শতাংশ, কৃষ্ণের ৭ শতাংশ, শান্তি রানীর ১০ শতাংশ ও লক্ষ্মণের ৫ শতাংশ দগ্ধ হয়েছে।’

তিনি আরও বলেন, ‘এর মধ্যে কৃষ্ণ, শান্তি রানী ও লক্ষ্মণকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে এবং বাকি চারজনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।’

এর আগে, রোববার (২৬ মার্চ) দিবাগত রাত ৩টা ২০ মিনিটের দিকে রাজধানীর কাপ্তানবাজার ও জয়কালী মন্দিরের পাশেই হানিফ ফ্লাইওভারের নিচে অস্থায়ী দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) সুইপার কলোনিতে আগুন লাগে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট এক ঘণ্টার বেশি সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: আগুনে পুড়েছে সুইপার কলোনি, ক্ষতিগ্রস্ত হানিফ ফ্লাইওভার

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন