বিজ্ঞাপন

আরও মামলা করতে আদালতে নায়ক শাকিব খান

March 27, 2023 | 1:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইনে মোহাম্মদ রহমত উল্লাহ নামে এক প্রযোজকের বিরুদ্ধে মামলা করতে আদালত উপস্থিত হয়েছেন নায়ক শাকিব খান। এর আগেও তিনি চাঁদা দাবি, হত্যার হুমকির অভিযোগে এই প্রযোজকের বিরুদ্ধে মামলা করেছেন।

বিজ্ঞাপন

সোমবার (২৭ মার্চ) বেলা পৌনে একটার দিকে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াতের আদালতে শাকিব খান ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেন। এরপর আদালত জবানবন্দি গ্রহণ শেষে আদেশ জন্য রেখেছেন।

এর আগে, গত ২৩ মার্চ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে হত্যার হুমকি ও চাঁদাদাবির অভিযোগে মোহাম্মদ রহমত উল্লাহ নামে এক প্রযোজকের বিরুদ্ধে মামলা করেন শাকিব খান। এরপর নায়ক শাকিব খান ঢাকার সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে যান। তবে সেদিন মামলা দায়েরের সময় অতিবাহিত হওয়ায় তিনি মামলা করতে পারেননি।

জানা যায়, এর আগে একাধিকবার চলচ্চিত্র প্রযোজক দাবি করা রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে থানায় শাকিব খান। তবে থানা মামলা গ্রহণ না করে শাকিব খানকে আদালতে যাওয়ার পরামর্শ দেন।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং চলার সময় সহকারী নারী প্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ তোলায় রহমত উল্লাহর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন শাকিব খান। শাকিবের দাবি, মিথ্যা অভিযোগ দিয়ে তার সুনাম ক্ষুন্ন ও চাঁদা দাবি করছেন রহমত উল্লাহ।

আরও পড়ুন: মামলা করতে আদালতে চিত্রনায়ক শাকিব খান

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন