বিজ্ঞাপন

চেম্বার জজ আদালতের সময়সূচি পরিবর্তন

April 27, 2023 | 11:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সুপ্রিম কোর্টের আপিল বিভাগের দৈনিক চেম্বার জজ আদালতের সময়সূচি পরিবর্তন করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আপিল বিভাগের দৈনিক চেম্বার জজ আদালতের শুনানির সময় পরিবর্তন সংক্রান্ত’ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধান বিচারপতি আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য গত ২০ জানুয়ারি থেকে দৈনিক চেম্বার জজ হিসেবে বিচারপতি এম ইনায়েতুর রহিমকে মনোনীত করেছেন।

বিচারপতি এম ইনায়েতুর রহিম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ৩০ এপ্রিল থেকে সপ্তাহের প্রতি রবি, সোম ও বুধবার দুপুর আড়াইটা থেকে শারীরিক উপস্থিতিতে আপিল বিভাগের চেম্বার জজ আদালতে যথারীতি শুনানি গ্রহণ করবেন।

বিজ্ঞাপন

এর আগে চলতি মাসের শুরুর দিকে সুপ্রিম কোর্ট প্রশাসন এক বিজ্ঞপ্তিতে জানায়, ৯ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত সুপ্রিম কোর্টের অবকাশকালে আপিল বিভাগের বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকী চেম্বার জজ হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞপ্তির ভাষ্য ছিল, প্রধান বিচারপতি ৯ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত সাপ্তাহিক ছুটি ও সরকারের ঘোষিত ছুটিসহ কোর্টের অবকাশকালে আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য অবকাশকালীন জজ হিসেবে বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকীকে মনোনীত করেছেন।

অবকাশকালীন চেম্বার জজ হিসেবে বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকী ৯, ১১, ১৩, ১৬, ২৬ ও ২৭ এপ্রিল বেলা ১১টা থেকে শারীরিক উপস্থিতিতে আপিল বিভাগের চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন