বিজ্ঞাপন

বাংলায় কোরিয়ান সিরিজ ’এক্সট্রাঅর্ডিনারি ইউ’

May 3, 2023 | 4:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

‘এক্সট্রাঅর্ডিনারি ইউ’ সিরিজের গল্পটা হাইস্কুলে পড়ুয়া একটি মেয়েকে ইউন ড্যান-ওহকে ঘিরে। মেয়েটি তার এলাকার নাম করা ও খুব পরিচিত একটি স্কুলে পড়ত। একদিন দৈবক্রমে, সে আবিষ্কার করে, সে যে জগতে বাস করে তা কমিকসের একটি ফ্যান্টাসি জগৎ।

বিজ্ঞাপন

কিম সাং-হাইওব পরিচালিত সিরিজটির তিন পর্ব ৪ মে রাত ৮টায় মুক্তি পাবে চরকিতে। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার সিরিজটি ৩ পর্ব করে মুক্তি পেতে থাকবে।

সিরিজটি লিখেছে ইন জি-হে (In Ji-hye) ও গানে হা-ইয়ং (Song Ha-young)। সিনেমাটোগ্রাফি করেছে ইউন কওন সু (Yoon Kwon Soo)।

সিরিজটি মূল চরিত্রে অভিনয় করছে কিম হাই-ইয়ুন (Kim Hye-yoon)। আরও অভিনয় করেছে রোউন লি (Rowoon Lee), জা-উক লি (Jae-Wook Lee), না-ইউন (Na-Eun), জুং গান-জু (Jung Gun-Joo), কিম ইয়ং-দাই লি (Kim Young-Dae Lee), তাই-রি (Tae-Ri) সহ আরও অনেকে।

বিজ্ঞাপন

কোরিয়ান ড্রামা সিরিজসহ বেশ কিছু বিদেশি ভাষার ছবি বাংলায় ডাব করে মুক্তি দিয়েছে চরকি। সেগুলো দর্শকের কাছে বেশ সমাদৃত হয়েছে।

‘এক্সট্রাঅর্ডিনারি ইউ’ ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সাউথ কোরিয়ায়। এবার বাংলায় ডাব করে তা মুক্তি পাবে চরকিতে। কমেডি, রোমান্টিক, ফ্যান্টাসি জনরার এই সিরিজটির আইএমডিবি-তে ৭.৮ রেটিং রয়েছে।

এ গল্পের যে ফ্যান্টাসি জগৎ, কলেজপড়ুয়া ছাত্রছাত্রীর একটি কাল্পনিক ও অবাস্তব চিন্তা সবকিছুই দর্শকদের এক নতুন অভিজ্ঞতা দেবে। কে-পপ ভক্ত দর্শকদের জন্য ‘এক্সট্রাঅর্ডিনারি ইউ’ সিরিজটি উপভোগ বিষয়বস্তু প্রেম বেশ আকর্ষণের একটা উপলক্ষ দেবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন