বিজ্ঞাপন

পোশাক কর্মীকে ধর্ষণের মামলায় ২ ‘বখাটে’ গ্রেফতার

May 7, 2023 | 3:06 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে এক কিশোরী পোশাক কর্মীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (৬ মে) রাতে নগরীর চান্দগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। এদিন সকালে একই থানার মোহরা এলাকায় ওই কিশোরী আক্রান্ত হন বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতার দু’জন হলো- মো. হাসান (২৩) ও ইব্রাহিম খলিল মিলন (২২)। হাসানের বাড়ি কক্সবাজার এবং মিলনের বাড়ি কুমিল্লা জেলায়। তবে তারা নগরীর মোহরা এলাকায় বসবাস করে।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মনিবুর রহমান সারাবাংলাকে জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কিশোরী বাসা থেকে বের হয়ে হেঁটে কারখানায় যাচ্ছিলেন। মোহরা এলাকার কবির টাওয়ারের পেছনে তার পথরোধ করে হাসান ও মিলন। তাকে একটি ইজিবাইকে তুলে স্থানীয় রায়হান বিল্ডিংয়ের নিচতলায় ব্যাচেলর বাসার পাশে একটি খালি কক্ষে নিয়ে যায়। সেখানে মিলনের সহযোগিতায় হাসান তাকে ধর্ষণ করে।

বিজ্ঞাপন

‘সকাল ৯টার দিকে ছাড়া পেয়ে ওই কিশোরী কাঁদতে কাঁদতে বাসায় চলে যায়। রাতে থানায় এসে এ বিষয়ে অভিযোগ করে। আমরা তাৎক্ষণিকভাবে মোহরায় অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করি। আক্রান্ত কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।’

পুলিশ পরিদর্শক মনিবুর রহমান আরও জানান, গ্রেফতার হাসান কবির টাওয়ারের পাশে একটি মোবাইল রিচার্জের দোকানের কর্মচারী। মিলনের নির্দিষ্ট কোনো পেশা নেই। তারা বখাটে প্রকৃতির।

দু’জনকে কিশোরীর দায়ের করা ধর্ষণের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন