বিজ্ঞাপন

মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

May 16, 2023 | 10:16 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর বড়বাগে নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে অহেদ আলী (২০) নামে এক শ্রমিক মারা গেছেন। মঙ্গলবার (১৬ মে) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় ওই শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫ টার দিকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

অহেদ আলীর বড় ভাই রাহাত আলী জানান, তাদের বাড়ি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায়। বাবার নাম মো. নুরুজ্জামান। সে নির্মাণাধীন ভবনেই থাকতো। চার ভাইয়ের মধ্যে ছোট ছিল অহেদ।

অহেদ আলীর সহকর্মী রায়হান কবির জানান, তারা মিরপুর ৬০ ফিট বড়বাগ এলাকায় একটি নির্মাণাধীন ভবনে রডমিস্ত্রীর কাজ করে। অহেদ আলী রডমিস্ত্রীর সহযোগী। সকালে ভবনের সাত তলায় দাঁড়িয়ে আটতলার সাটারিংয়ের বাঁশ খুলছিল অহেদ সে। এ সময় হঠাৎ সেখান থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, অহেদ আলী নামে এক শ্রমিক মিরপুরের একটি ভবনে কাজ করার সময় নিচে পড়ে আহত হন। সহকর্মীরা তাকে উদ্ধার করে আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন